Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Co powered by
Associate Partners
Wedding special 2022

বিয়ের প্রস্তাব জয়পুরের আকাশে, না কি আন্দামানে সমুদ্রের নীচে?

দুর্দান্ত প্রবাল প্রাচীরের চারপাশে যখন সাঁতরে বেড়াচ্ছেন দু’জনে, এগিয়ে দিন প্রস্তাবের আংটি। অতল নীল জলের নীচে রোম্যান্স আর রোমাঞ্চ মিলেমিশে একাকার।

রোমান্টিক বিয়ের প্রস্তাব

রোমান্টিক বিয়ের প্রস্তাব

এবিপি ডিজিটাল কনটেন্ট স্টুডিয়ো
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৮:২১
Share: Save:

বিয়ের পরিকল্পনার আগে সবচেয়ে জরুরি হল মনের মানুষকে বিয়ের প্রস্তাব দেওয়া। কিন্তু কী ভাবে এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে তুলবেন, তার খানিকটা নির্ভর করছে জায়গার উপরে। ওয়েডিং ডেস্টিনেশন, হানিমুনের পর আসুন এ বার দেখে নেওয়া যাক বিয়ের প্রস্তাবের জন্য কোন জায়গাগুলি বেছে নিতে পারেন।

Advertisement
ডাল লেকে শিকারা যাত্রা

ডাল লেকে শিকারা যাত্রা

কাশ্মীর: কাশ্মীরের অতুলনীয় সৌন্দর্যের মাঝে একসঙ্গে জীবন কাটানোর প্রতিশ্রুতি, এর থেকে মায়াময় আর কী হতে পারে! ঠিক যেন ছবির মতো আঁকা মনোমুগ্ধকর দৃশ্য। শ্রীনগরে ডাল লেকে শিকারা যাত্রায় বিয়ের প্রস্তাবের অভিজ্ঞতা হবে অনন্য।

জয়পুরে হট এয়ার বেলুন রাইড

জয়পুরে হট এয়ার বেলুন রাইড

জয়পুর: গোলাপী শহর অর্থাৎ জয়পুরের প্রাসাদ ও দুর্গের উপরে ভাসমান আপনি এবং আপনার হবু জীবনসঙ্গী। সৌজন্যে হট এয়ার বেলুন রাইড। এই রোমান্টিক যাত্রায় বিয়ের প্রস্তাব দিয়ে তাক লাগিয়ে দিতে পারেন আপনার সঙ্গীকে। আক্ষরিক অর্থেই তাঁর মনের কোণায় অনেকটা জায়গা করে নেবে এই বিশেষ দিনটি।

উটির সৌন্দর্য

উটির সৌন্দর্য

তামিলনাড়ু: প্রকৃতির সৌন্দর্যের আর এক নাম বৃষ্টি। আর তা যদি হয় উটি-তে, তা সেই অনুভূতি ভাষায় বর্ণনা করা কঠিন। ভরপুর রোম্যান্স আর চারপাশে আঞ্চলিক ফুল ও সবুজের সমারোহ। তার মধ্যেই তুমুল বৃষ্টিতে ভিজতে ভিজতে বিয়ের প্রস্তাব। সিনেমার মতো অভিজ্ঞতা মনে থেকে যাবে আজীবন।

Advertisement

হ্যাভলক দ্বীপে প্রবাল প্রাচীর

হ্যাভলক দ্বীপে প্রবাল প্রাচীর

আন্দামান নিকোবর: সঙ্গী যদি হন অ্যাডভেঞ্চার প্রিয়, চোখ বন্ধ করে আপনাদের গন্তব্য হয়ে উঠতে পারে আন্দামান নিকোবরের হ্যাভলক দ্বীপ। এখানে দুর্দান্ত প্রবাল প্রাচীরের চারপাশে যখন সাঁতরে বেড়াচ্ছেন দু’জনে, এগিয়ে দিন প্রস্তাবের আংটি। অতল নীল জলের নীচে রোম্যান্স আর রোমাঞ্চ মিলেমিশে একাকার। প্রসঙ্গত, হ্যাভলক আইল্যান্ড বিচ রিসর্ট ডাইভিং প্রশিক্ষণের আয়োজন করে। জলের নীচে আপনার বিশেষ মূহূর্তটি ক্যামেরাবন্দি করারও ব্যবস্থা আছে।

জয়সলমিরের ক্যাম্প

জয়সলমিরের ক্যাম্প

রাজস্থান: সুবিশাল মরুভূমি এবং আকাশে নক্ষত্রের মেলা। বেশ রোমান্টিক আবেদন রয়েছে এই মেলবন্ধনে। প্রকৃতির এই অপূর্ব সুন্দর সাজকে আপনার বিশেষ মূহূর্তের সাক্ষী করে রাখতে চাইলে যেতে পারেন জয়সলমিরের ক্যাম্পে। নিঝুম রাতে তারার চাঁদোয়ার নীচে মনের কথা বলেই দেখুন না মনের মানুষটিকে!

প্রকৃতি যেন ঢেলে দিয়েছে তার ঐশ্বর্য। বিশেষ মানুষের সঙ্গে বিশেষ দিনটি কাটানোর বিশেষ ঠিকানা যাকে বলে! নিজের এবং সঙ্গীর পছন্দ মিলিয়ে ঠিক করে ফেলুন গন্তব্য। বহু প্রতীক্ষিত দিনটিতে এ ভাবেই চমকে দিন জীবনসঙ্গীকে!

এই প্রতিবেদনটি ‘সাত পাকে বাঁধা’ ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.