Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Russia Ukraine War

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ আইপিএলে রাজস্থান বনাম গুজরাতের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হওয়ার কথা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ০৬:২৮
Share: Save:

হাঁসখালি গণধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় আজ, বৃহস্পতিবার নির্যাতিতার বাড়িতে যাবেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের সদস্য সম্পাদক রূপালি বন্দ্যোপাধ্যায় সিংহ। ওই পরিবারের সঙ্গে তিনি কথা বলবেন। এ ছাড়া ওই ঘটনায় আজ সিবিআই তদন্তের গতিপ্রকৃতির দিকে নজর থাকবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

বগটুই-কাণ্ডের সিবিআই তদন্ত

বগটুই-কাণ্ডে ধৃত তৃণমূল নেতা আনারুল হোসেনকে পলিগ্রাফ টেস্টের পদ্ধতি সিবিআইকে জানাতে বলেছে রামপুরহাট মহকুমা আদালত। আজ সেই মতো সিবিআই আনারুলকে ওই বিষয়ে অবহিত করে পলিগ্রাফ টেস্ট করে কি না সে দিকে নজর থাকবে।

ইউক্রেনের যুদ্ধপরিস্থিতি

ইউক্রেন যুদ্ধের প্রেক্ষিতে জাতীয় নিরাপত্তা সংক্রান্ত কৌশলগত পর্যালোচনা শুরু করল ভারত। প্রতিরক্ষা মন্ত্রক সূত্রের খবর, জাতীয় নিরাপত্তা পরিষদের বৈঠকের পর ভারতীয় সেনার কয়েক জন অবসরপ্রাপ্ত আধিকারিককে ওই পর্যালোচনার দায়িত্ব দেওয়া হয়েছে। ফলে ওই পরিস্থিতির দিকে আজ নজর থাকবে।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

লাইট অ্যান্ড সাউন্ড তোরণের উদ্বোধনে ফিরহাদ

কালীঘাট মন্দিরের লাইট অ্যান্ড সাউন্ড তোরণের উদ্বোধন করবেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। সঙ্গে থাকবেন তৃণমূল অনেক নেতা। সন্ধ্যা ৬টা নাগাদ ওই কর্মসূচিটি রয়েছে।

আবহাওয়ার খবর

গরম না কমলেও অবশেষে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। উত্তরবঙ্গ দফায় দফায় বৃষ্টিতে ভিজলেও দক্ষিণবঙ্গে গরমের অস্বস্তি কাটছে না। এমন অবস্থায় দক্ষিণবঙ্গের চার জেলা-সহ আজ সাত জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে বলেও জানিয়েছে হাওয়া অফিস। আজ সেই দিকে নজর থাকবে।

আইপিএল

আজ আইপিএলে রাজস্থান বনাম গুজরাতের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হওয়ার কথা।

রণবীর এবং আলিয়ার বিয়ে

বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা রণবীর কপূর এবং অভিনেত্রী আলিয়া ভট্ট। প্রস্তুতি এখন তুঙ্গে। পঞ্জাবি রীতি মেনে বিয়ে হবে বলে জানা যাচ্ছে। নজর থাকবে সেই দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE