Advertisement
০২ মে ২০২৪
Khardaha

ডাম্পার-এসইউভির সংঘর্ষ কল্যাণী হাইওয়েতে, খড়দহে বেপরোয়া গতির বলি তিন, জখম ছ’জন

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারে ধাক্কা দেয় এসইউভি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িচালক ও দুই মহিলার। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১০:৫০
Share: Save:

বেপরোয়া গতির বলি তিন জন। জখম হলেন ছ’জন। সোমবার সকালে উত্তর ২৪ পরগনার খড়দহে ঘটনাটি ঘটেছে। একটি এসইউভির সঙ্গে ডাম্পারের যে তিন জনের প্রাণ গিয়েছে, তাঁদের মধ্যে দু’জন মহিলা। অন্য জন গাড়িচালক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে রহড়া থানার পুলিশ।

স্থানীয় সূ্ত্রে খবর, ভোরে কল্যাণী হাইওয়ে ধরে দ্রুত গতিতে যাচ্ছিল এসইউভি-টি। কাঁচরাপাড়া থেকে ঘোলা মুড়াগাছার দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারে ধাক্কা দেয় এসইউভি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িচালক ও দুই মহিলার। সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ সূত্রে খবর, ঘটনায় ছ’জন জখমও হয়েছেন। তাঁদের কলকাতার হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা ব্যাপক উত্তেজনা তৈরি হয়। তবে আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khardaha Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE