Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sonarpur Road Accident

ট্রাকের ধাক্কায় মৃত্যু দুই বাইক আরোহীর, আহত এক, সোনারপুরে রাস্তা অবরোধ স্থানীয়দের

দুর্ঘটনার পরেই ঘাতক ট্রাকটি নিয়ে চম্পট দেন চালক। গাড়িটিকে আটক এবং চালককে গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ শুরু করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ।

Protests erupted after a road accident occurred in Sonarpur on Friday early morning

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১০:৩১
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে পথদুর্ঘটনায় প্রাণ গেল দু’জনের। আহত এক। শুক্রবার ভোরে কালীতলা মোড় এলাকায় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি বাইকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর। গুরুতর আহত হন এক জন।

দুর্ঘটনার পরেই ঘাতক ট্রাকটি নিয়ে চম্পট দেন চালক। গাড়িটিকে আটক এবং চালককে গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ শুরু করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। রাস্তায় দেহ রেখে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘ দিন ধরে এলাকার রাস্তাগুলি খারাপ অবস্থায় পড়ে রয়েছে। কোনও রক্ষণাবেক্ষণ হয় না। তাঁদের আরও অভিযোগ, এলাকায় বেপরোয়া ট্রাকের আনাগোনা বাড়লেও পুলিশ কোনও পদক্ষেপ করছে না। থানায় অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি বলে দাবি করেছেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ বাইকে সওয়ার হয়ে কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিলেন দুই যুবক— ভিকি এবং‌ দেবাঞ্জন মজুমদার। তাঁদের সঙ্গে ছিলেন আরও এক জন। উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকটির। ছিটকে পড়েন তিন জনেই। ঘটনাস্থলেই মৃত্যু ভিকি এবং দেবাঞ্জনের। আহত যুবককে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE