Advertisement
০৬ মে ২০২৪
Road Accident at basanti

দুই দুর্ঘটনা বাসন্তী রাজ্য সড়কে, জখম ৭ জন

ঘণ্টাখানেক অবরুদ্ধ হয়ে পড়ে বাসন্তী রাজ্য সড়ক। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয় চালকদের। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চোরা ডাকাতিয়া এলাকায় দুর্ঘটনাগ্রস্ত দু’টি গাড়ি। ছবি তুলেছেন প্রসেনজিৎ সাহা 

চোরা ডাকাতিয়া এলাকায় দুর্ঘটনাগ্রস্ত দু’টি গাড়ি। ছবি তুলেছেন প্রসেনজিৎ সাহা 

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী  শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ০৮:২৪
Share: Save:

একই দিনে দু’টি দুর্ঘটনা ঘটল বাসন্তী রাজ্য সড়কে। বৃহস্পতিবার দুপুরে প্রথম দুর্ঘটনাটি ঘটে চোরা ডাকাতিয়া মোড়ে। সেখানে একটি কাপড় বোঝাই লরির পিছনে একটি গাড়ি ধাক্কা মারলে লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। ছোট গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়। অল্পের জন্য রক্ষা পান দু’টি গাড়ির চালক।

এই ঘটনায় ঘণ্টাখানেক অবরুদ্ধ হয়ে পড়ে বাসন্তী রাজ্য সড়ক। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয় চালকদের। তাঁদের প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টি সরিয়ে দেয়।

এ দিন দুপুরেই গদখালি থেকে পর্যটক বোঝাই একটি ছোট গাড়ি ক্যানিংয়ের দিকে যাচ্ছিল। পালবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আর একটি ছোট গাড়িকে ধাক্কা মারে। পাঁচ জন পর্যটক আহত হন। তাঁরা বর্ধমান, উত্তর ২৪ পরগনা ও শিলিগুড়ি থেকে সুন্দরবনে বেড়াতে এসেছিলেন। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে পাঠান।

পর্যটকদের অভিযোগ, গাড়ির চালক মদ্যপ ছিলেন। তাঁকে একাধিক বার আস্তে চালাতে বললেও শোনেননি। পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্ত চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

basanti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE