Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Habra

Habra: গলায় দড়ি দিয়ে ঝুলছেন স্ত্রী, পাশে স্বামী-ছেলের দেহ, হাবরায় রহস্যমৃত্যু

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, পারিবারিক অশান্তির জেরেই পরিবারের কেউ এক জন বাকি দু’জনকে খুন করে আত্মঘাতী হয়েছেন।

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ১৬:৪৫
Share: Save:

একই পরিবারের তিন জনের মৃত্যু। আত্মহত্যা না কি খুন তা নিয়ে বাড়ছে রহস্য। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হাবরা পুরসভার ১৮ স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাজমিস্ত্রির কাজ করতেন প্রকাশ। সপ্তাহখানেক ধরে জ্বরে ভুগছিলেন।নম্বর ওয়ার্ডে। মৃতেরা প্রকাশ বিশ্বাস, তাঁর স্ত্রী শম্পা এবং প্রকাশপুত্র রিন্টু।

শ্বাসকষ্টের উপসর্গও দেখা দেয়। মঙ্গলবার সকালে বাড়ির ভিতরে গলায় দড়ি দিয়ে প্রকাশের স্ত্রীকে ঝুলতে দেখেন স্থানীয় এক বাসিন্দা। তাঁ কাছে খবর পেয়ে পড়শিরা প্রকাশের বাড়িতে ঢুকে দেখেন, শুধু শম্পা নন, প্রকাশ এবং তাঁর ছেলেও মৃত অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে বারাসত হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, পারিবারিক অশান্তির জেরেই পরিবারের কেউ এক জন বাকি দু’জনকে খুন করে আত্মঘাতী হয়েছেন। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রকাশের দুটো বিয়ে। শম্পা দ্বিতীয় পক্ষের স্ত্রী। তবে প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে প্রকাশের কোনও যোগাযোগ ছিল না বলেই পড়শিদের দাবি। তাঁদের কারও কারও মতে, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে প্রকাশের। সে ক্ষেত্রে অনেকের প্রশ্ন, প্রকাশের মৃত্যু করোনায় হলে স্ত্রী শম্পা আত্মঘাতী হলেন কেন? রিন্টুরই বা মৃত্যুর কারণ কী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Habra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE