Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

অল্পের জন্য রক্ষা, জনসভায় যাওয়ার পথে দুর্ঘটনার মুখে অনুব্রতর কনভয়ের গাড়ি, আহত ২ চালক

বেলা ৩টে নাগাদ আমোদপুরে দুর্ঘটনার মুখে পড়ে তাঁর কনভয়ে থাকা দু’টি গাড়ি।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত  অনুব্রত মণ্ডলের কনভয়ের গাড়ি।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অনুব্রত মণ্ডলের কনভয়ের গাড়ি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৩৫
Share: Save:

জনসভায় যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়ল তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কনভয়ের গাড়ি। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে দু’টি গাড়ির দু’জন গাড়ির চালক অল্পবিস্তর আহন হন। ক্ষতিগ্রস্ত হয়েছে কনভয়ের দু’টি গাড়িও।

মঙ্গলবার বোলপুর থেকে আমোদপুর হয়ে ময়ূরেশ্বর রওনা দিয়েছিলেন অনুব্রত। সেখানে তাঁর জনসভায় যোগ দেওয়ার কথা ছিল। বেলা ৩টে নাগাদ আমোদপুরে দুর্ঘটনার মুখে পড়ে তাঁর কনভয়ে থাকা দু’টি গাড়ি। রাস্তায় কনভয়ের মধ্যে আচমকা একটি কুকুর ঢুকে পড়ে। তার জেরে হঠাৎ ব্রেক কষতে হয় দ্রুত গতিতে ছুটতে থাকা একটি গাড়িকে। সামনের গাড়ি আচমকা ব্রেক কষায় নিয়ন্ত্রণ হারিয়ে তার পিছনে সপাটে ধাক্কা কনভয়ের আরও একটি গাড়ি। অনুব্রতর গাড়ি অবশ্য কনভয়ের প্রথম দিকে ছিল।

দুর্ঘটনার জেরে একটি গাড়ির সামনের অংশ এবং অন্য গাড়িটির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। দু’টি গাড়ির চালকও সামান্য জখম হন। তাঁদের দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর ময়ূরেশ্বরের জনসভায় পৌঁছন অনুব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident west bengal Anubrata Mondal Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE