Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

জেলের বাইরে ডাক্তার দেখানো হচ্ছে অনুব্রতকে

গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে গত সপ্তাহে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে হুইলচেয়ারে করে হাজির করা হয়েছিল। সেই সময়েই তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, তাঁর শরীর আরও খারাপ হয়েছে।

An image of Anubrata Mondal

মঙ্গলবার অনুব্রত মণ্ডলকে তিহাড় জেল থেকে দিল্লির জি বি পন্থ হাসপাতালে দেখাতে নিয়ে যাওয়া হবে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ০৬:৩৫
Share: Save:

তিহাড় জেলে আটক অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টর শারীরিক অসুস্থতা বেড়েছে। আগামিকাল, মঙ্গলবার তাঁকে তিহাড় জেল থেকে দিল্লির জি বি পন্থ হাসপাতালে দেখাতে নিয়ে যাওয়া হবে। এই শারীরিক অসুস্থতাকে হাতিয়ার করে ফের জামিনের আর্জির পরিকল্পনা করছেন অনুব্রত।

গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে গত সপ্তাহে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে হুইলচেয়ারে করে হাজির করা হয়েছিল। সেই সময়েই তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, তাঁর শরীর আরও খারাপ হয়েছে। শ্বাসকষ্টের সঙ্গে বুকে ব্যথা রয়েছে। তিহাড় জেলের বাইরের ডাক্তারদের দেখানোর কথা চলছে। সরকারি সূত্রের খবর, অনুব্রতকে ইতিমধ্যেই এক বার দিল্লির এমস ও সফদরজং হাসপাতালে দেখানো হয়েছে। আগামিকাল তাঁকে জি বি পন্থ হাসপাতালে দেখানো হবে।

আগে এক বার অনুব্রত জামিনের আর্জি জানিয়েছিলেন। কিন্তু রাউস অ্যাভিনিউ কোর্ট তা খারিজ করে দেওয়ায় দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামী ১ জুন সেই মামলার শুনানি হওয়ার কথা। তাঁর শারীরিক অসুস্থতার যুক্তি দেখিয়ে ফের রাউস অ্যাভিনিউ কোর্টে জামিনের আর্জি জানাতে চান অনুব্রত। একই সঙ্গে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলও জামিনের চেষ্টা করছেন।

বাবা ও মেয়ে একই জেলে থাকলেও গত ৬ মে-র পরে তাঁদের আর দেখা হয়নি। সাধারণত শনিবার বন্দিদের পরিবারের সঙ্গে দেখা করতে দেওয়া হয়। কিন্তু গত শনিবার বাবার সঙ্গে তাঁর দেখা হয়নি বলে সুকন্যা আজ তাঁর আইনজীবী অমিত কুমারকে জানিয়েছেন।

সুকন্যা ইতিমধ্যেই রাউস অ্যাভিনিউ কোর্টে জামিনের আর্জি জানিয়েছেন। ২৬ মে তার শুনানি রয়েছে। সুকন্যার আইনজীবী আজ জানিয়েছেন, চলতি সপ্তাহেই দিল্লি হাই কোর্টে সুকন্যার গ্রেফতারিকে চ্যালেঞ্জ জানিয়ে মামলা দায়ের করা হবে। সেখানে যুক্তি দেওয়া হবে, সুকন্যাকে গ্রেফতারের কোনও প্রয়োজন ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Tihar Jail treatment Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE