Advertisement
০২ মে ২০২৪
Bardhaman Shootout

বর্ধমানে সোনার দোকানে ডাকাতির চেষ্টা, বুকে গুলি লাগায় হাসপাতালে ভর্তি করানো হল মালিককে

শক্তিগড়ের জোতরামের কাছে ঘটনাটি ঘটেছে। সোনার দোকানের মালিককে উদ্ধার করে ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৩:১৪
Share: Save:

ফের গুলি চলল পূর্ব বর্ধমানের শক্তিগড়ে। দুষ্কৃতী হামলায় গুলিবিদ্ধ হলেন সোনার দোকানের মালিক। শক্তিগড়ের জোতরামের কাছে ঘটনাটি ঘটেছে। সোনার দোকানের মালিককে উদ্ধার করে ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, জখম ব্যক্তির বুকে গুলি লেগেছে।

স্থানীয় সূত্রে খবর, জখম হওয়া সোনার দোকানের মালিকের নাম সদীপ দাস। শুক্রবার বেলা ১১টা নাগাদ এক দুষ্কৃতী রিভলভার দেখিয়ে সোনার দোকান লুট করার চেষ্টা করেন। সদীপ তাঁকে বাধা দিলে গুলি চালায় সে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি বাইকে করে দু’জন যুবক এসেছিলেন সোনার দোকানে। তাঁদের পরনে ছিল কালো প্যান্ট ও সাদা জামা। চোখে কালো চশমা ছিল। এক জন বাইরেই দাঁড়িয়ে ছিলেন। অন্য জন, ক্রেতা সেজে দোকানে ঢুকে বন্দুক দেখিয়ে সোনা, গয়না লুট করার চেষ্টা করেন। দোকান মালিক বাধা দিতে যান। জাপটে ধরেন তাঁকে। সেই সময়েই ওই ব্যক্তি গুলি চালিয়ে দেন। স্থানীয় বাসিন্দারা গুলির শব্দ পেয়ে দোকানের সামনে গেলে তাঁদের দিকে রিভালবার দেখিয়ে দু’জন এলাকা থেকে চম্পট দেন। শক্তিগড় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। এর বেশি কিছু বলতে পারব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE