Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মন্ত্রীর আরোগ্য চেয়ে পুজো

রাজ্যের মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণের বিধায়ক স্বপন দেবনাথ এখন করোনা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে। তাঁর আরোগ্

নিজস্ব সংবাদদাতা
পূর্বস্থলী ১৪ অগস্ট ২০২০ ০৫:০৪
Save
Something isn't right! Please refresh.
জাহান্নগরের মন্দিরে চলছে পূজা। নিজস্ব চিত্র।

জাহান্নগরের মন্দিরে চলছে পূজা। নিজস্ব চিত্র।

Popup Close

এলাকার বাসিন্দাদের করোনা থেকে রেহাইয়ের প্রার্থনা করে তিনি পূর্বস্থলীর নানা মন্দিরে পুজো দিয়েছেন গত কয়েকমাসে। রাজ্যের মন্ত্রী তথা পূর্বস্থলী দক্ষিণের বিধায়ক স্বপন দেবনাথ এখন করোনা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে। তাঁর আরোগ্য কামনা করে নানা মন্দিরে পুজো দিলেন অনুগামীরা।

বুধবার কালনার সিদ্ধেশ্বরী মন্দিরে স্বপনবাবুর ছবি নিয়ে গিয়ে পুজো দেন এক দল অনুগামী। বৃহস্পতিবার যুব তৃণমূলের তরফে পুজো দেওয়া হয় পূর্বস্থলী ১ ব্লকের জাহান্নগর পঞ্চায়েতের পঞ্চানন মন্দিরে। এ দিন ন’পাড়া এলাকার সিদ্ধেশ্বরী মন্দিরেও পুজো দেন কিছু তৃণমূল কর্মী। দলের নেতারা জানান, শুক্রবার শ্রীরামপুর এলাকার একটি কালীমন্দিরেও পুজো দেওয়া হবে। বৃহস্পতিবার কালনা ১ ব্লকের সিমলন-আটঘোরিয়া পঞ্চায়েতের শাঁখাটি এলাকায় এক মসজিদে নমাজের পরে কিছু বাসিন্দা মন্ত্রীর আরোগ্য কামনায় প্রার্থনা করেন। এলাকার কিছু তৃণমূল নেতা-কর্মী পুজো দেন মছলন্দপুরের একটি মন্দিরে।

তৃণমূল নেতা মহিবুল্লা শেখ বলেন, ‘‘করোনা নিয়ে এলাকার মানুষকে সচেতন করতে অক্লান্ত পরিশ্রম করেছেন দাদা (স্বপনবাবু)। লকডাউন চলাকালীন হাজার-হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি যাতে সুস্থ হয়ে ফিরে আসেন, সেটাই আমাদের প্রার্থনা।’’ তৃণমূল নেতাদের দাবি, স্বপনবাবুর অবস্থা অনেকটা স্থিতিশীল বলে জেনেছেন তাঁরা। পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু বলেন, ‘‘ওঁর খোঁজ নিয়েছি। ভাল আছেন বলেই জেনেছি।’’ পূর্বস্থলী ১ পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিকের দাবি, তিনি বুধবার রাতে ফোনে কথা বলেছেন মন্ত্রীর সঙ্গে। অনেকটাই সুস্থ আছেন বলে জেনেছেন।

Advertisement

কালনা মহকুমা হাসপাতালের সুপার কৃষ্ণচন্দ্র বরাই বলেন, ‘‘মন্ত্রীর সংস্পর্শে আসা ৪০ জনের নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছে। অনেকে ব্যক্তিগত উদ্যোগেই যোগাযোগ করে নমুনা দিয়ে গিয়েছেন।’’ স্বাস্থ্য-কর্তারা জানান, গত কয়েকদিনে মন্ত্রীর সংস্পর্শে আসা যে ক’জনের খোঁজ মিলেছে, তাঁদের নিভৃতবাসে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।



Something isn't right! Please refresh.

Advertisement