Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Theft In Express Train

মহিলা যাত্রীর ব্যাগ চুরি! যুবককে ধরল বর্ধমান জিআরপি

হুগলির মগরা থানার আদিসপ্তগ্রামে তাঁর বাড়ি। শনিবার ভোরে বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্ম থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২৩:৫৬
Share: Save:

দূরপাল্লার ট্রেনের সংরক্ষিত কামরা থেকে মহিলা যাত্রীর ব্যাগে থাকা সোনার গয়না, মোবাইল, টাকা ও অন্যান্য জিনিসপত্র চুরি যাওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে বর্ধমান জিআরপি। ধৃতের নাম রোহন দাস। হুগলির মগরা থানার আদিসপ্তগ্রামে তাঁর বাড়ি। শনিবার ভোরে বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্ম থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে চুরি যাওয়া মোবাইলটি উদ্ধার হয়েছে বলে জিআরপির দাবি। ধৃতকে রবিবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। চুরির বাকি জিনিসপত্র উদ্ধার করতে ধৃতকে দু’দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় জিআরপি। ধৃতকে দু’দিন জিআরপি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, কলকাতার কার্ল মার্কস সরণির বাসিন্দা মহিউদ্দিন খান গত ২৬ জুলাই পাহাড়পুর স্টেশন থেকে ডাউন জম্মু-তাওয়াই এক্সপ্রেসের সংরক্ষিত কামরায় চেপে কলকাতা স্টেশনে সপরিবারে আসছিলেন। ট্রেনটি বর্ধমান স্টেশন ছাড়ার পর তিনি লক্ষ্য করেন, তাঁর স্ত্রীর হাতব্যাগটি খোয়া গিয়েছে। ব্যাগের মধ্যে মোবাইল, ৩০ হাজার টাকা, সোনার গয়না ও কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র ছিল। ট্রেনটি চিৎপুর স্টেশনে পৌঁছলে তিনি সেখানকার জিআরপিতে ঘটনার কথা জানিয়ে অভিযোগ দায়ের করেন। চিৎপুর জিআরপি জিরো এফআইআর করে বিষয়টি তদন্তের জন্য বর্ধমান জিআরপিতে পাঠিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE