Advertisement
২০ মে ২০২৪
Mysterious Death

বিয়ের কয়েক দিন আগে মন কষাকষি, হবু স্ত্রীকে ভিডিয়ো পাঠিয়ে নিজেকে শেষ করলেন কালনার যুবক

আগামী শনিবার বিয়ে ছিল সুব্রত বিশ্বাস নামে ২১ বছরের যুবকের। সোমবার তিনি আত্মহত্যা করেছেন।

সুব্রত বিশ্বাস।

সুব্রত বিশ্বাস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ২৩:৪৮
Share: Save:

আত্মহত্যার প্রস্তুতি নিচ্ছেন। সেই ভিডিয়ো হবু স্ত্রীকে পাঠিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। পূর্ব বর্ধমানের কালনা থানার শ্বাসপুর দিঘিরপাড় এলাকার ঘটনা।

কালনা- ১ ব্লকের সাতগাছি পঞ্চায়েত এলাকায় সুব্রত বিশ্বাসের বাড়ি। একটি বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে কাজ করতেন। তাঁর পরিবারের সদস্যরা জানাচ্ছেন, উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়ার এক তরুণীর সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল সুব্রতের। দু’জন দু’জনের বাড়িতে যাতায়াত করত। তাঁদের বিয়েও ঠিক হয়। আগামী শনিবার বিয়ের কথা ছিল। তার প্রস্তুতির মধ্যে যুবক আত্মঘাতী হয়েছেন বলে দাবি পরিবারের। যদিও কী কারণে এই কাজ করলেন ওই যুবক, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

মৃতের পিসতুতো দাদা শুভ মিশ্র বলেন, ‘‘রবিবার রাতে কোনও কারণে দু’জনের মধ্যে অশান্তি হয়। ফেসবুক মেসেঞ্জারে প্রেমিকাকে ভিডিয়ো পাঠায় সুব্রত। তার পর সোমবার ভোরে সুব্রতের ঘরে আলো জ্বলছে দেখে ঠাকুমা ওর ঘরে ঢোকেন। তিনি ওকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। বাড়ির সকলে যাই। কিন্তু তত ক্ষণে আর বেঁচে নেই ও।’’

খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করেছে। বিয়ের কয়েক দিন আগে যুবকের এমন মর্মান্তিক পরিণতিতে শোকস্তব্ধ এলাকাবাসী। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalna Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE