Advertisement
১১ মে ২০২৪
Crime

Crime: ঠাকুরঘরে ভাসুরের হামলায় রক্তাক্ত বৌমা! মেমারিতে পুলিশে অভিযোগ

পরিবারের দাবি, কোনও পারিবারিক অশান্তি নেই। তবে আর কী কারণে এই হামলা তার কোনও কারণ বলতে পারেননি তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বধূ।

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বধূ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ০৯:৫৯
Share: Save:

মন্দিরে পুজো করতে গিয়ে ভাসুরের হামলায় মারাত্মক ভাবে জখম হয়ে হাসপাতালে ভর্তি হলেন বৌমা। তাঁর গলায় ধারালো অস্ত্রের কোপ বসানো হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পূর্ব বর্ধমানের মেমারির আমাদপুর পঞ্চায়েতের বিজরা গ্রামে।

রক্তাক্ত অবস্থায় রমা কর্মকার নামে ওই বধূকে মন্দির থেকে উদ্ধার করেন পরিবারের অন্যান্যরা। আপাতত মেমারি গ্রামীণ হাসপাতালে তিনি চিকিৎসাধীন বলে খবর। পরে তাঁর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অন্য দিকে, অভিযুক্ত ভাসুর সত্যচরণ কর্মকার ঘটনার পর থেকেই বেপাত্তা বলে খবর। তাঁর খোঁজ শুরু করেছে মেমারি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বিজরা গ্রামের বারোয়ারি তলা এলাকায় বাড়ি কর্মকার পরিবারের। বাড়ি লাগোয়া জায়গায় রয়েছে মন্দির। বৃহস্পতিবার সকালে বাড়ির বড় ছেলে সত্যচরণ মন্দিরে পুজো দিতে যান। তার খানিক পর বাড়ির ছোট বৌ রমাও পুজো দিতে যান। ওই সময়ে বড় ভাসুর তাঁকে অতর্কিত আক্রমণ করেন বলে অভিযোগ। যদিও ওই পরিবারের দাবি, কোনও পারিবারিক অশান্তি নেই। তবে আর কী কারণে এই হামলা তার কোনও কারণ বলতে পারেননি তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime injured Memary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE