×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

পরকীয়া জেনে ফেলায় স্বামীকে খুন 

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডবেশ্বর ০১ অক্টোবর ২০১৮ ০১:৩৯
প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

পরকীয়ার কথা জেনে ফেলায় প্রেমিক ও এক পড়শিকে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠল যুবতীর বিরুদ্ধে। নিহতের পরিবারের তরফে অভিযোগ পেয়ে স্ত্রী তা তার প্রেমিক-সহ তিন জনকে গ্রেফতার করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। ধৃতদের রবিবার দুর্গাপুর আদালতে তোলা হলে তিন দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কেন্দ্রা গ্রামের হাটতলার বাসিন্দা, বছর বত্রিশের সঞ্জয় বাউরি পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন। ২৬ সেপ্টেম্বর পুলিশ কেন্দ্রা গ্রাম থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে শ্যামলা গ্রামে অজয়ের চর থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে। দেহটি ময়না-তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। ২৮ সেপ্টেম্বর নিহতের দাদা সঞ্জীব বাউরি পাণ্ডবেশ্বর থানায় খুনের অভিযোগ দায়ের করেন।

সঞ্জীববাবুর অভিযোগ, ‘‘ভাইয়ের স্ত্রী সাধনার সঙ্গে বীরভূমের কাঁকরতলার ভবানীগঞ্জের বাসিন্দা সুরজ বাদ্যকরের সম্পর্ক রয়েছে। তা জেনে ফেলার কারণে সাধনা তার প্রমিকের সঙ্গে ষড়যন্ত্র করে ভাইকে খুন করেছে।’’ পরিবার সূত্রে জানা যায়, সাধনার বাপেরবাড়ি কাঁকরতলায়। সেই সূত্রেই তার সঙ্গে সুরজের আলাপ।

Advertisement

পুলিশের দাবি, শনিবার রাতে সাধনা, সুরজকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা খুনের কথা স্বীকার করেছে। ওই কাজে কেন্দ্রা গ্রামের বাসিন্দা রবি পাসোয়ান তাদের সহযোগিতা করেছে বলে দাবি করেছে তারা। এর পরেই তিন জনকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, এই খুনের সঙ্গে আর কেউ যুক্ত কি না, তা খতিয়ে দেখতে ধৃতদের জেরা করা হচ্ছে।

Advertisement