Advertisement
১৯ এপ্রিল ২০২৪
PDS

Bhabanipur Bypoll: মমতাকে সরাসরি সমর্থন পিডিএসের

মুর্শিদাবাদের শমসেরগঞ্জ ও জঙ্গিপুর কেন্দ্রে আবার কারও নাম না করে বিজেপিকে পরাস্ত করার ‘উপযুক্ত’ প্রার্থীকে সমর্থন করার কথা বলেছেন তাঁরা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ০৬:২৬
Share: Save:

বিধানসভা ভোটের সময়ে কৌশলী অবস্থান ছিল। এ বার ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে সরাসরি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়ে সমর্থনের আবেদন জানাল পিডিএস। রাজ্য কমিটির বৈঠকের পরে দলের রাজ্য সম্পাদক অনুরাধা পূততুণ্ড বিবৃতি দিয়ে জানিয়েছেন, তৃণমূল দল এবং তাদের পরিচালিত রাজ্য সরকারের ‘জনস্বার্থ-বিরোধী ও অগণতান্ত্রিক’ কার্যকলাপ সম্পর্কে সমালোচনা সত্ত্বেও বিজেপিকে হারানোর জন্য ‘সক্ষম’ প্রার্থী হিসেবে তাঁরা তৃণমূল নেত্রীকেই সমর্থন করার আবেদন জানাচ্ছেন। মুর্শিদাবাদের শমসেরগঞ্জ ও জঙ্গিপুর কেন্দ্রে আবার সরাসরি কারও নাম না করে বিজেপিকে পরাস্ত করার ‘উপযুক্ত’ প্রার্থীকে সমর্থন করার কথা বলেছেন তাঁরা। ভবানীপুরে বামফ্রন্টের প্রার্থী আছেন অথচ তৃণমূলের সমালোচনা সত্ত্বেও তাদের সরাসরি সমর্থন করছে পিডিএস— এই অবস্থান বাম রাজনীতিতে চর্চার বিষয় হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PDS Mamata Banerjee Bhabanipur Bypoll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE