Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhuban Badyakar

সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়ি কিনেছিলেন ভুবন। ওই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা। হঠাৎ গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ২২:৫৯
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। সদ্য কেনা একটি চার চাকার গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন ভুবন। বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে হাসপাতালের চিকিৎসক সূত্রে খবর, ভুবনের আঘাত গুরুতর নয়।

সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়ি কিনেছিলেন ভুবন। ওই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা ঘটে। হঠাৎ গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে। তাঁর বুকে এবং মুখে আঘাত লেগেছে। তাঁর বুকের এক্স-রে করানো হচ্ছে।

সম্প্রতি ভুবন জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। এর মধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দিনে আরও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেওয়া হবে তাঁর হাতে। শোনা যাচ্ছে, সেলিব্রিটি হওয়ার পর উপার্জিত টাকা দিয়েই ওই গাড়ি কিনেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhuban Badyakar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE