Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফের ভাঙল সেতু, এ বার শিলিগুড়ির ফাঁসিদেওয়ায়

মাঝেরহাটের রেশ কাটতে না কাটতেই রাজ্যে ফের আরও একটি সেতু ভেঙে পড়ল।  ভেঙে পড়া সেতু থেকে বিপজ্জনক ভাবে ঝুলে রয়েছে একটি ট্রাকও। শিলিগুড়ির ফাঁ

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি ০৭ সেপ্টেম্বর ২০১৮ ১০:১১
Save
Something isn't right! Please refresh.
ভেঙে পড়েছে ব্রিজ।

ভেঙে পড়েছে ব্রিজ।

Popup Close

মাঝেরহাট সেতু ভাঙার ৪ দিনের মাথায় ফের আরও একটি সেতু ভেঙে পড়ল রাজ্যে। ভেঙে পড়া সেতু থেকে বিপজ্জনক ভাবে ঝুলে রয়েছে একটি ট্রাকও। শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে।

পুলিশ সূত্রে খবর, বহু পুরনো ওই সেতু দিয়ে শুক্রবার সকালে একটি খালি ট্রাক যাচ্ছিল। সেতুটি এতটাই জীর্ণ ছিল যে খালি ট্রাকেরও ভার বহন করতে পারেনি। ট্রাক সমেত হুড়মুড় করে ‘ভি’ আকৃতিতে ভেঙে পড়ে। ট্রাকটি ভেঙে পড়া সেতু থেকেই ঝুলে রয়েছে। যে কোনও মুহূর্তে সেটি নীচে জলে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কোনওক্রমে ট্রাক থেকে বেরিয়ে এসেছেন চালক। আহত হয়েছেন তিনি।

উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ‘‘ওই সেতুর কোনও কাগজপত্র পাওয়া যায়নি। সমস্ত কাগজপত্র নতুন করে তৈরি করার কাজ করছে পূর্ত দফতর। উত্তরবঙ্গের সমস্ত ভগ্ন সেতুকে চিহ্নিত করার কাজ শুরু হয়েছে।’’ লক্ষণীয়, মাঝেরহাট ব্রিজ বিপর্যয় প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জানিয়েছেন, ব্রিজের কোনও কাগজপত্র পাওয়া যায়নি। মুখ্যমন্ত্রীর সেই সুরই যেন শোনা গেল উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর গলায়।

Advertisement



আরও পড়ুন: জোকা মেট্রোর কাজ রুখে মুখ্যমন্ত্রী মানলেন অনেক সেতুর ভগ্ন স্বাস্থ্যের কথাও

মঙ্গলবারই মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়ে। মৃত্যু হয় তিন জনের। আহত হন অনেকে। তারপরই তদন্ত কমিটি গড়ে ভগ্ন সেতু চিহ্নিত করে মেরামতির নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। মাঝেরহাটের সেই ব্রিজ ভাঙার রেশ কাটতে না কাটতেই ফের একই ঘটনা ঘটল। রাজ্যের সেতুগুলো যে কতটা ভগ্নদশা, তা এই ঘটনায় আরও স্পষ্ট হল।

দেখুন ভিডিয়ো:

আরও পড়ুন:
মাঝেরহাটের সব উপসর্গই রয়েছে দুর্গাপুর ব্রিজের শরীরে, বাড়তি ভার বইতে পারবে তো?
বিজন, ঢাকুরিয়া, তারাতলা সেতুতেও লুকিয়ে রয়েছে বিপদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Siliguri Phansidewa Bridge Bridge Collapseশিলিগুড়িফাঁসিদেওয়া Phansidewa Bridge Flyover Collapse
Something isn't right! Please refresh.

Advertisement