Advertisement
১৫ জুন ২০২৪
TMC-BJP Clash

অর্জুন-পার্থের ব্যারাকপুর ভোটের আগে তপ্ত, বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি! অভিযুক্ত তৃণমূল

আমডাঙার বেড়াবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের হরপাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথ এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে বিজেপি নেতা মহম্মদ আবু হেনার বাড়িতে হামলার ঘটনা ঘটে।

(বাঁ দিকে) অর্জুন সিংহ এবং পার্থ ভৌমিক।

(বাঁ দিকে) অর্জুন সিংহ এবং পার্থ ভৌমিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আমডাঙা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৩:২৪
Share: Save:

ব্যারাকপুরে সোমবার ভোট। তার আগে ওই লোকসভা কেন্দ্রের অন্তর্গত আমডাঙায় বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শাসকদল অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে।

আমডাঙার বেড়াবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের হরপাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথ এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে বিজেপি নেতা মহম্মদ আবু হেনার বাড়িতে হামলার ঘটনা ঘটে। অভিযোগ, দুষ্কৃতীদের বোমাবাজিতে আবু হেনার বাড়ি লক্ষ্য করে চার-পাঁচটি বোমা ছোড়া হয়। তাতে জানলার কাচ ভেঙে গিয়েছে। বাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে আসে আমডাঙা থানার পুলিশ। পরিস্থিতিতে নিয়ন্ত্রণে এলাকায় কেন্দ্রীয় মোতায়েন করা হয়েছে। রবিবার সকাল থেকেই টহল দিচ্ছেন জওয়ানেরা।

এই ঘটনায় তৃণমূলকে দায়ী করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতা সঞ্জীব ওরাং বলেন, ‘‘তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই এ সব করছে তারা। আক্রান্ত বিজেপি নেতাকে নিরাপত্তা দেওয়া হোক।’’ পদ্মশিবিরের এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে শাসকদল। তৃণমূল নেতা তথা আমডাঙা পঞ্চায়েত সমিতির সভাপতি আনিসুর রহমান বলেন, ‘‘সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। নিজেরাই গন্ডগোল করে বোমাবাজি করেছে। এর সঙ্গে তৃণমূল কোনও ভাবেই জড়িত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE