Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে দশ

পুজো কমিটির কর্তাদের সঙ্গে মিটিং মমতার। মহম্মদ আলি পার্কের দুর্গাপুজোর নিয়ে বৈঠক পুরসভার। দিল্লিতে ইডি দফতরে হাজিরা জ্ঞানবন্ত সিংহের।

সোমবার নেতাজি ইন্ডোরে পুজো কমিটির কর্তাদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক রয়েছে।

সোমবার নেতাজি ইন্ডোরে পুজো কমিটির কর্তাদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক রয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ০৭:৩৫
Share: Save:

পুজো নিয়ে মিটিং মমতার

আজ, সোমবার নেতাজি ইন্ডোরে পুজো কমিটির কর্তাদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক রয়েছে। সেখানে উপস্থিত থাকবেন রাজ্যের পুলিশ কর্তারাও। এ ছাড়া উপস্থিত থাকবে জেলার পুজো কমিটিগুলি। বিকেল ৪টে নাগাদ ওই বৈঠকটি শুরু হওয়ার কথা।

মহম্মদ আলি পার্কের দুর্গাপুজোর প্যান্ডেল ঘিরে জটিলতা

মহম্মদ আলি পার্কের দুর্গাপুজোর প্যান্ডেল ঘিরে জটিলতা তৈরি হয়েছে। জট ছাড়াতে আজ বৈঠকে বসছে পুজো কমিটি এবং পুরসভা। সেখান থেকে কী রফা হল সে দিকে নজর থাকবে।

জ্ঞানবন্ত সিংহের হাজিরা দিল্লিতে

কয়লা পাচার মামলায় আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিংহকে তলব করেছে ইডি। আজ তাঁর দিল্লিতে ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা। তিনি যান কি না তা দেখার।

সুপ্রিম কোর্টে এআইএফএফ মামলার শুনানি

ভারতীয় ফুটবলের নির্বাসন তুলতে সুপ্রিম কোর্টের কাছে আর্জি জানিয়েছে কেন্দ্রীয় সরকার। বলা হয়েছে, সর্বোচ্চ আদালতের নিয়োগ করা কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরসকে (সিওএ) সরিয়ে দেওয়া হোক। সোমবার এআইএফএফ সংক্রান্ত এই মামলার শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে।

কোর্টে তোলা হবে শান্তিপ্রসাদ ও অশোককে

এসএসসি মামলায় শান্তিপ্রসাদ সিন্‌হা এবং অশোক সাহাকে গ্রেফতার করেছে সিবিআই। এত দিন তাঁরা সিবিআই হেফাজতে ছিলেন। আজ তাঁদের ফের আদালতে হাজির করানো হবে। আদালত কী নির্দেশ দেয় সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

অনুব্রতের স্বাস্থ্যপরীক্ষা

আজ বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে। সকাল সাড়ে ১০টা নাগাদ কমান্ড হাসপাতালে অনুব্রতকে নিয়ে যাবে সিবিআই।

পার্থ, অর্পিতার খবর

কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় কারাবাসে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। সেখানে তাঁদের বিভিন্ন খবরাখবরের দিকে নজর থাকবে। অন্য দিকে, পার্থের মন্ত্রিপদ গিয়েছে। তৃণমূল তাঁকে সাসপেন্ড করেছে। তার পরও তিনি দলে রয়েছেন বলে মন্তব্য করায় বিতর্ক তৈরি হয়েছে। শাসকদলের দিকে আঙুল তুলছে বিরোধীরা। এই সংক্রান্ত খবরের দিকেও আজ নজর থাকবে।

ভারত ও জিম্বাবোয়ে ম্যাচ

আজ ভারত ও জিম্বাবোয়ের তৃতীয় এক দিনের ম্যাচ রয়েছে। দুপুর সাড়ে ১২টা নাগাদ হারারে-তে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

ডুরান্ড কাপ

আজ ডুরান্ড কাপে ইস্টবেঙ্গলের ম্যাচ রয়েছে। ইন্ডিয়ান নেভির মুখোমুখি হবে লাল-হলুদ। সন্ধ্যা ৬টায় যুবভারতীতে ওই খেলাটি শুরু হবে।

আবহাওয়ার খবর

আজ সারাদিন আবহাওয়া কেমন যায় সেদিকেও থাকবে নজর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE