Advertisement
০৭ মে ২০২৪
Coronavirus in West Bengal

Coronavirus in West Bengal: রাজ্যে পর পর ৩ দিন দৈনিক সংক্রমণ কমল, মৃত্যু নামলেও সেই দু’অঙ্কেই

রবিবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৬৭৩ জন।

গ্রাফিক্স শৌভিক দেবনাথ

গ্রাফিক্স শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ২৩:২৭
Share: Save:

রাজ্যে পর পর তিন দিন কমল দৈনিক সংক্রমণ। গত মঙ্গলবার থেকে রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা বাড়লেও শুক্রবার থেকে তাতে নিম্নগতি লক্ষ্য করা গিয়েছে। রবিবার সেই প্রবণতাই দেখা গেল। শনিবারের তুলনায় দৈনিক কোভিডে মৃত্যু কমলেও তা দুই অঙ্কেই আছে। সেই সঙ্গে কমেছে সংক্রমণের হারও।
রবিবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৬৭৩ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ১৫ লক্ষ ৩৮ হাজার ৫৬৩ জন। জেলাভিত্তিক দৈনিক সংক্রমণের নিরিখে এখনও শীর্ষেই রয়েছে উত্তর ২৪ পরগনা। ওই জেলায় রবিবার আক্রান্ত হয়েছেন ৮৫ জন। তালিকায় তার পরই রয়েছে কলকাতা (৭৭ জন), দার্জিলিং (৭১ জন), জলপাইগুড়ি (৫৯ জন), দক্ষিণ ২৪ পরগনা (৫১ জন) এবং দুই মেদিনীপুর।

শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিডে মৃত্যু কমে ১২। এখনও পর্যন্ত রাজ্যে কোভিডে মারা গিয়েছেন মোট ১৮ হাজার ৩০৩ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ১০ হাজার ৩০ জন। রবিবার কোভিড থেকে সুস্থ হয়েছেন ৭০৯ জন। সংক্রমণের হারও কমে হয়েছে ১.৬৩ শতাংশ।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা টিকা দেওয়া হয়েছে ৩ লক্ষ ৮৪ হাজার ৭৩৭টি। এখনও পর্যন্ত মোট টিকাপ্রাপ্তির সংখ্যা ৩ কোটি ৪২ লক্ষ ৬ হাজার ৫১৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in West Bengal COVID Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE