Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bagdogra airport

Bagdogra Airport: বাগডোগরা বিমানবন্দরের রানওয়েতে ফাটল, সাময়িক বন্ধ বিমানের ওঠানামা

মঙ্গলবার সকালে দু’টি বিমান অবতরণের পরই লক্ষ করা যায় রানওয়েতে ফাটল। দ্রুত রানওয়ে বন্ধ করে দেওয়া হয়। তড়িঘড়ি উড়ান ও অবতরণ বন্ধ করে দেওয়ায় এড়ানো গিয়েছে দুর্ঘটনার আশঙ্কা। সূত্রের খবর, ফাটল মেরামত করে ফের রানওয়ে খুলে দেওয়া হবে। মেরামতির জন্য অন্তত ৪ ঘণ্টা সময় লাগবে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৩:০৪
Share: Save:

শিলিগুড়ির কাছে বাগডোগরা বিমানবন্দরের রানওয়েতে ফাটল। এর ফলে সাময়িক ভাবে বিমানবন্দরে সমস্ত বিমানের ওঠানামা বন্ধ হয়ে যায়। ফাটল মেরামত করে ফের বিমান চলাচল শুরু হবে।

মঙ্গলবার সকালে দু’টি বিমান অবতরণের পরই লক্ষ করা যায়, রানওয়েতে ফাটল। দ্রুত রানওয়ে বন্ধ করে দেওয়া হয়। তড়িঘড়ি উড়ান ও অবতরণ বন্ধ করে দেওয়ায় এড়ানো গিয়েছে দুর্ঘটনার আশঙ্কা। সূত্রের খবর, ফাটল মেরামত করে ফের রানওয়ে খুলে দেওয়া হবে। মেরামতির জন্য অন্তত ৪ ঘণ্টা সময় লাগবে বলে বিমানবন্দর সূত্রে খবর। রানওয়েতে ফাটল ধরা পড়ায় বিমানের অবতরণ বন্ধ হয়ে যায়। এর ফলে বিমানবন্দরে নামতে চাওয়া একাধিক বিমানকে অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে। রানওয়ে ছেড়ে ওড়েনি কোনও বিমান।

এপ্রিল মাস থেকেই বিমানবন্দরের রক্ষণাবেক্ষণের কাজ শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই রানওয়েতে ফাটল ধরা পড়ল। এ বিষয়ে এখনও এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়ার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bagdogra airport Siliguri Runway crack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE