Advertisement
০২ মে ২০২৪
death

কুয়োর বেড় পড়ে বাঁকুড়ায় মৃত শিশু

সঙ্কীর্ণ রাস্তার ধারে রাখা ছিল কুয়োর বেড়গুলি। অভিযোগ, বারবার বলা সত্ত্বেও সেগুলি সরানোর বিষয়ে কর্ণপাত করা হয়নি

আব্দুল আহাদ আনসারি।

আব্দুল আহাদ আনসারি।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১০:৫১
Share: Save:

সঙ্কীর্ণ রাস্তার ধারে রাখা ছিল কুয়োর বেড়গুলি। অভিযোগ, বারবার বলা সত্ত্বেও সেগুলি সরানোর বিষয়ে কর্ণপাত করা হয়নি। খেলতে খেলতে গায়ে সেই কুয়োর বেড় গায়ে পড়ে মৃত্যু হল বছর তিনেকের এক শিশুর। মৃতের নাম আব্দুল আহাদ আনসারি।

বুধবার সকালে বাঁকুড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের ইদগাহ মহল্লা এলাকার ঘটনা। ঘটনায় মৃতের মামা ওয়াসিম আনসারির অভিযোগের প্রেক্ষিতে দু’জনকে আটক করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন আগে মা তমান্না পারভিনের সঙ্গে ইদগামহল্লায় মামার বাড়িতে আসে শালতোড়া বাগডোবা গ্রামের বাসিন্দা ওই শিশুটি। এ দিন সকাল ১১টা নাগাদ এলাকার অন্য কচি-কাঁচাদের সঙ্গে মামার বাড়ির সামনে খেলাধুলো করছিল শিশুটি। পাশেই রাখা ছিল পড়শি শেখ গিয়াসুদ্দিনের কুয়ো তৈরির বেড়গুলি।

ওয়াসিম আনসারি বলেন, ‘‘খেলতে খেলতে আচমকা আব্দুলের ধাক্কা লাগে একটি বেড়ে। তখনই কংক্রিটের ভারী বেড়টি ওর বুকের উপরে পড়ে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাঁকুড়া মেডিক্যালে নিয়ে যাওয়া হলে ডাক্তারেরা মৃত ঘোষণা করেন।’’

ঘটনার পরে উত্তেজিত স্থানীয় বাসিন্দাদের একাংশ শেখ গিয়াসুদ্দিনের বাড়ির সামনে গিয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। স্থানীয় রিহান খান, শেখ আলমদের অভিযোগ, ‘‘কুয়োর বেড়গুলি অগোছালো ভাবে রাখা ছিল। বারবার সতর্ক করা সত্ত্বেও তা কানে তোলা হয়নি।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পরে অভিযোগের ভিত্তিতে শেখ গিয়াসুদ্দিনের দুই ছেলেকে আটক করা হয়।

চেষ্টা করেও এ দিন শেখ গিয়াসুদ্দিনের সঙ্গে যোগাযোগ করা যায়নি। বাড়িতে গিয়েও কারও দেখা মেলেনি। পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে আপাতত দু’জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

death Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE