Advertisement
০৫ মে ২০২৪
Rujira Banerjee

Rujira Banerjee: খারিজ অনলাইনে হাজিরার আর্জি, সপ্তমীতে রুজিরাকে সশরীরে হাজিরার নির্দেশ দিল্লির আদালতের

করোনা আবহে দুই শিশু সন্তানকে ছেড়ে দিল্লি যাওয়া সম্ভব নয়। জানিয়েছিলেন রুজিরা। আদালত সেই নির্দেশ খারিজ করে সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছে।

রুজিরা বন্দ্যোপাধ্যায়।

রুজিরা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:০২
Share: Save:

কয়লা কাণ্ডে দিল্লির আদালতে খারিজ হয়ে গেল রুজিরা বন্দ্যোপাধ্যায়ের অনলাইন হাজিরার আবেদন। বৃহস্পতিবার মামলার শুনানিতে ভার্চুয়ালি হাজির ছিলেন রুজিরা। তা নিয়ে প্রশ্ন তোলেন ইডি-র আইনজীবী। পাল্টা সওয়াল করেন রুজিরার আইনজীবী। দুই পক্ষের সওয়াল-জবাব শুনে আদালত ১২ অক্টোবর রুজিরাকে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে। ঘটনাচক্রে সেদিন দুর্গাপুজোর সপ্তমী।

এদিন কয়লা মামলার শুনানি ছিল দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে। ভার্চুয়ালি হাজির ছিলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তা নিয়ে প্রশ্ন তোলেন ইডি-র আইনজীবী। বলেন, আদালতের নির্দেশ ছিল, রুজিরাকে সশরীরে আদালতে হাজির হতে হবে। সেই নির্দেশ পালন না করার জন্য তাঁর বিরুদ্ধে পরোয়ানা জারি হোক, সওয়াল করেন ইডি-র আইনজীবী। শুনানি শেষে আদালত জানায়, আগামী ১২ অক্টোবর সশরীরে হাজিরা দিতে হবে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে।

এ দিন এই প্রসঙ্গে আদালতে রুজিরা জানিয়েছিলেন, করোনা আবহে সন্তানদের রেখে তাঁর পক্ষে দিল্লি সফর করা সম্ভব নয়। কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে নির্দেশ দেয়, আগামী ১২ অক্টোবর সশরীরে হাজিরা দিতে হবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE