Advertisement
১৯ এপ্রিল ২০২৪
dumdum

Dumdum Shootout: সাতসকালে দমদমের দমকল কেন্দ্রের সামনে চলল গুলি, অল্পের জন্য রক্ষা পেলেন দমকলকর্মী

বাইকে করে দমকল কেন্দ্রে ঢোকার সময় স্নেহাশিসকে ডাকেন এক অপরিচিত যুবক। স্নেহাশিস তাঁর দিকে এগিয়ে যেতেই গুলি চালিয়ে দেন ওই যুবক।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ০৯:৪৪
Share: Save:

সাতসকালে দমদমে চলল গুলি। মঙ্গলবার সকাল আটটায় দমদমের দমকল কেন্দ্রের সামনে এক দমকলকর্মীকে লক্ষ্য করে গুলি চালান এক যুবক। অল্পের জন্য গুলিটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে যান ওই দমকলকর্মী। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে। গুলি চালিয়ে চম্পট দুষ্কৃতীর।

মঙ্গলবার সকাল আটটা নাগাদ বাইকে দমকল কেন্দ্রে ঢুকছিলেন দমকলকর্মী স্নেহাশিস রায়। দমকল কেন্দ্রে ঢোকার সময় এক যুবক তাঁকে ডাকে। তিনি বাইক থেকে নেমে তাঁর দিকে এগিয়ে যাওয়ার পরই গুলি চালিয়ে দেন ওই যুবক। স্নেহাশিস লাফিয়ে সরে যাওয়ায় গুলিটি তাঁর গায়ে লাগেনি। ঘটনাস্থলে এসেছে পুলিশ, উদ্ধার হয়েছে একটি গুলির খোল। সাতসকালে দমদমে এমন গুলি চলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্নেহাশিস জানিয়েছেন, ক’দিন আগে রাস্তায় এক যুবকের সঙ্গে তাঁর ধাক্কা লেগেছিল। সেই সময় কিছু বিতণ্ডাও হয়েছিল। সেই যুবকই মঙ্গলবার সকালে দমকল কেন্দ্রের সামনে এসে স্নেহাশিসের জন্য অপেক্ষা করছিলেন। স্নেহাশিস অফিসে ঢুকতেই তিনি ডাকেন। এবং বলেন, সে দিনের ঝগড়ার জন্য সর্বসমক্ষে ক্ষমা চাইতে চান। স্নেহাশিস এগিয়ে আসতেই পকেট থেকে বন্দুক বের করে এক রাউন্ড গুলি চালিয়ে দেন বলে অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dumdum Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE