Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Birbhum district

Housewife murder: মেলেনি পণ, লাভপুরে গৃহবধূকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে

অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজন ওই গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করে ঘরের সিলিংয়ে ঝুলিয়ে দেন। এই ঘটনার পর থেকেই অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়ে যান।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৭:৪৩
Share: Save:

পণ না দেওয়ার কারণে শ্বশুরবাড়িতে খুন হলেন গৃহবধূ। রবিবার ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুরের থানার অন্তর্গত কীর্ণাহার এলাকায়। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কয়েক মাস হল লাভপুরের কাজিপাড়া গ্রামের সাহিনা খাতুনের সঙ্গে বিয়ে হয় কীর্ণাহারের মনোজ শেখের। বিয়ের সময় মনোজের বাড়ির দাবি মতো পণ দিতে পারেনি সাহিনার পরিবার। বিয়ের পর বেশ কিছু দিন ঠিকঠাক চললেও, ফের অতিরিক্ত পণ চায় মনোজের পরিবার। এ নিয়ে গৃহবধূ সাহিনার উপর তারা চাপও সৃষ্টি করতে থাকে বলে অভিযোগ। বৌমার উপর তাঁদের অত্যাচারের মাত্রাও বৃদ্ধি পাচ্ছিল। এই সব ঘটনা জানতে পেরে সাহিনার বাপের বাড়ির লোক ফোন করেন শ্বশুরবাড়িতে। তাতে বচসা আরও বাড়ে। তার পরই খুন হন সাহিনা। অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজন ওই গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করে তাঁকে ঘরের সিলিংয়ে ঝুলিয়ে দেন। এই ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন‌ গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা। তাঁরা জানান, বিয়ের সময় দাবি মতোই পণ দেওয়া হয়েছিল। তার পরও বাড়তি পণ চেয়ে তাঁদের মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন স্বামী, শ্বশুর-সহ অন্যরা।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে আসে লাভপুর থানার পুলিশ। তারা দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়। এই খুনের ঘটনার তদন্ত শুরু করেছে লাভপুর থানার পুলিশ।‌ খোঁজ শুরু হয়েছে শ্বশুরবাড়ির লোকজনদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE