Advertisement
২২ জুলাই ২০২৪
PAN-Aadhaar link

প্যান-আধার নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি

নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন ফরওয়ার্ড ব্লকের সাধারণ সম্পাদক জি দেবরাজন। এর আগে একই আর্জি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন লোকসভার বিরোধী নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

Narendra Modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০৮:৪০
Share: Save:

প্যান ও আধার কার্ডের সংযুক্তির সময়সীমা বাড়ানো এবং আর্থিক জরিমানা প্রত্যাহার করার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন ফরওয়ার্ড ব্লকের সাধারণ সম্পাদক জি দেবরাজন। এর আগে একই আর্জি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন লোকসভার বিরোধী নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। চিঠিতে দেবরাজনের বক্তব্য, আগামী ৩১ মার্চের মধ্যে প্যান ও আধারের সংযোগ করার জন্য গ্রামের সাধারণ, গরিব মানুষকে দৌড়তে হচ্ছে। দিনমজুরি করে সংসার চালানো মানুষের পরিবারে পাঁচ জন থাকলে এই কাজের জন্য দিতে হচ্ছে পাঁচ হাজার টাকা। ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে গেলে প্যান দিতে হয়, তার উপরে এই সংযুক্তির প্রক্রিয়া নিয়ে অনেকে বিভ্রান্তও হচ্ছেন। দেবরাজনের আর্জি, টাকা দেওয়ার নির্দেশ প্রত্যাহার করে প্যানি-আধার সংযুক্তির সময় বাড়ানো হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PAN-Aadhaar link Narendra Modi Forward Block
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE