Advertisement
০৫ মে ২০২৪
Youth Mysterious Death

একতলার ছাদ থেকে ঝুলছে যুবকের দেহ

পুলিশ জানায়, হায়দারের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই মহিলার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

মৃত সেখ হায়দার (ইনসেটে)। ঘটনার পর এলাকায় উত্তেজিত জনতা। শনিবার চুঁচুড়ার পাঙ্খাটুলি এলাকায়।

মৃত সেখ হায়দার (ইনসেটে)। ঘটনার পর এলাকায় উত্তেজিত জনতা। শনিবার চুঁচুড়ার পাঙ্খাটুলি এলাকায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ০৬:৪১
Share: Save:

এলাকার এক মহিলার একতলা বাড়ির ছাদ থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় শনিবার সকালে উত্তেজনা ছড়াল হুগলিঘাট স্টেশন সংলগ্ন পাঙ্খাটুলি এলাকায়। মৃতের নাম শেখ হায়দার (৩৫)। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলেন স্থানীয়েরা।

পুলিশ জানায়, হায়দারের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই মহিলার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হায়দারের সঙ্গে প্রতিবেশী বছর পঁয়তাল্লিশের এক মহিলার সম্পর্ক ছিল। মাসখানেক আগে দু'জনে অন্যত্র চলে যান। দিন তিনেক আগে মহিলা বাড়ি ফিরে এলেও খোঁজ মিলছিল না হায়দারের। শনিবার তাঁর দেহ মিলতেই উত্তেজনা ছড়ায়। মহিলার বাড়ির সামনে রাখা দু’টি টোটো ভাঙচুর করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মহিলা ও তাঁর পরিজনদের পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinsurah death by hanging
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE