Advertisement
২৩ এপ্রিল ২০২৪
arrest

Arrest: জলপ্রকল্পের পাইপ চুরি কোন্নগরে, সাতসকালে পুলিশের জালে পাঁচ দুষ্কৃতী

২৫ লক্ষ টাকা মূল্যের জলের পাইপ রাখা ছিল জোড়াপুকুর এলাকায়। সেই পাইপ ভোরবেলা চুরি হয়ে যাচ্ছিল বলে অভিযোগ।

অভিযুক্তদের গ্রেফতার করেছে  পুলিশ।

অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৯:৪৫
Share: Save:

কয়েক দিন ধরে চুরি হচ্ছিল রাস্তার ধারে পুরসভার রেখে দেওয়া জলের পাইপ। সিসিটিভির ফুটেজ দেখে গত বুধবার এ নিয়ে থানায় অভিযোগও করা হয় পুরসভার তরফে। শনিবার ভোরে সেই পাইপ চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল পাঁচ জন। এই ঘটনা হুগলির কোন্নগরের জোড়াপুকুর এলাকার।
পাঁচ দুষ্কৃতীর সঙ্গে পাইপবোঝাই একটি ট্রাকও আটক করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোন্নগর শহর জুড়ে পানীয় জলের পাইপ বসানোর কাজ চলছে বেশ কিছু দিন ধরে। তার জন্য ২৫ লক্ষ টাকা মূল্যের জলের পাইপ রাখা ছিল জোড়াপুকুর এলাকায়। সেখান থেকেই গত কয়েক দিন ধরে এই পাইপগুলি ভোরবেলায় চুরি হয়ে যাচ্ছিল বলে অভিযোগ। শহরের মধ্যে লরি করে পাইপ তোলা হচ্ছে দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো পুরসভার ঠিকাদারই কাজ করছে। কিন্তু বিষয়টি পুরসভার কানে যেতেই বোঝা যায় আসল ঘটনা। শনিবার একটি লরিতে পাইপ তুলতে দেখে পুরসভার এক কর্মীর সন্দেহ হয়। গাড়িটিকে আটক করা হয়। এর পর পুরসভার কর্মীরা গিয়ে হাতেনাতে ধরে ফেলে পাঁচ জনকে।

ওই এলাকাতেই প্রাতর্ভ্রমণ করছিলেন চন্দননগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আলি রাজা। তিনি ঘটনাস্থলে পৌঁছে কোন্নগর ফাঁড়ির পুলিশকে ডাকেন। ধৃতদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেন, ‘‘পানীয় জলের লাইনের জন্য পুরসভার নিজস্ব ফান্ড থেকে পাইপ কেনা হয়েছিল। সেগুলি চুরি হয়ে যাচ্ছিল। আজ গাড়ির চালক-সহ পাঁচ জনকে ধরা হয়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE