Advertisement
২২ জুন ২০২৪
unnatural death

নথি পরীক্ষার আগের দিন শিক্ষকের ঝুলন্ত দেহ মিলল হুগলিতে, বোর্ডে লেখা, ‘সরি মা-বাবা’!

 ভক্তদাস অধিকারী হুগলির দাদপুরের বাবনান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। ২০১৯ সালে চাকরিতে যোগ দেন তিনি। সোমবার সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার।

শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২০
Share: Save:

নথি পরীক্ষার আগের দিন বাড়ি থেকে উদ্ধার হল অঙ্কের শিক্ষকের ঝুলন্ত দেহ। সোমবার সকালে এই ঘটনা ঘটেছে হুগলির কোদালিয়ার সুকান্তনগরে। মৃতের নাম ভক্তদাস অধিকারী (৩৬)। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ভক্তদাস হুগলির দাদপুরের বাবনান উচ্চ বিদ্যালয়ের অঙ্কের শিক্ষক ছিলেন। ২০১৯ সালে চাকরিতে যোগ দিয়েছিলেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে ঘরে ভক্তদাসের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁর পরিবারের সদস্যরা। সেই ঘরে একটি বোর্ড ছিল। তাতে লেখা রয়েছে, ‘‘সরি মা-বাবা! কেউ প্রত্যক্ষ ভাবে বা পরোক্ষ ভাবে জড়িত নয়।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ভক্তদাসের দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তদন্তকারীরা ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায়।

মনতোষ অধিকারী নামে ভক্তদাসের এক আত্মীয় বলেন, ‘‘ও কেন এমন করল, কিছু বুঝতে পারছি না। একটা সুইসাইড নোট পাওয়া গিয়েছে। কেন লিখেছে, তা-ও জানি না। বাবা-মায়ের একমাত্র ছেলে ও। বাড়িতে কোনও অশান্তিও ছিল না। ওর চাকরিও বৈধ ছিল।’’

ভক্তদাস যে স্কুলে চাকরি করতেন, সেই বাবনান উচ্চ বিদ্যালয়ের সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালের ২৮ নভেম্বর অঙ্কের শিক্ষক হিসাবে চাকরিতে যোগ দিয়েছিলেন তিনি। মঙ্গলবার হুগলি ডিআই অফিসে তাঁর নথি যাচাইয়ের দিন ছিল বলেও স্কুল সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE