Advertisement
০৫ মে ২০২৪
Accident

চার তলার ছাদ থেকে পড়ে গুরুতর জখম কিশোর, পায়রা ধরতে গিয়ে কার্নিসে পিছলে যায় পা

হাওড়ার সন্ধ্যাবাজার এলাকার লক ফ্যাক্টরি মোড়ে একটি চার তলা বাড়ির ছাদে পায়রা ধরতে উঠেছিল বছর তেরোর শেখ সামিউল। চার তলা থেকে পড়ে যায় সে।

One teenager injured after falling from a building at Howrah

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৪:৪৪
Share: Save:

পায়রা ধরতে গিয়ে চার তলার ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হলেন এক কিশোর। সোমবার এই ঘটনা ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুর থানার বড়গাছিয়া সন্ধ্যাবাজার এলাকায়। আহতকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ১১টা নাগাদ বড়গাছিয়ার সন্ধ্যাবাজার এলাকার লক ফ্যাক্টরি মোড়ে একটি চার তলা বাড়ির ছাদে পায়রা ধরতে উঠেছিল বছর তেরোর শেখ সামিউল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পায়রা ধরতে গিয়ে ছাদের কার্নিসে চলে যায় সে। কার্নিসে শ্যাওলা থাকায় পা পিছলে যায় তার। চার তলা ছাদ থেকে রাস্তায় আছড়ে পড়ে সে। ভরা বাজারে এমন ঘটনায় হুলস্থুল পড়ে যায়। ঘটনাস্থলে কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা সামিউলকে উদ্ধার করে কাছেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কিশোরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

সামিউলের পরিবার সূত্রে জানা গিয়েছে, তার মাথায় এবং হাতে গুরুতর আঘাত রয়েছে। স্থানীয় বাদিন্দা উত্তম মালিক বলেন, ‘‘চার তলা ওই বহুতলের ছাদে ওঠার ক্ষেত্রে কোনও নিয়ন্ত্রণ নেই। সিঁড়িতে কোনও দরজাও নেই। যে কেউ, যখন তখন অনায়াসেই উঠতে পারে ছাদে।’’ জখম কিশোরের পরিবারের দাবি, ছাদে দরজা থাকলে এই পরিস্থিতি তৈরি হত না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE