Advertisement
০৫ মে ২০২৪
কোন্নগরে দাঁড়িয়ে পড়েছে ট্রেন।

কোন্নগরে দাঁড়িয়ে পড়েছে ট্রেন। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রিষড়া শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০২:০৪
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০১:২৪ key status

বহু ট্রেন বাতিল করে শুরু হল পরিষেবা

রাত ১০টা নাগাদ ঘোষণা করা হয় বর্ধমান শাখায় আপাতত ট্রেন চলবে না। বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়। রাত ১টা নাগাদ ট্রেন চলাচল শুরু হয়। পূর্ব রেলের মুখ্য জন সংযোগ আধিকারিক কৌশিক মিত্র রাত সাওয়া ১টা নাগাদ বলেন, “রাত ১টা পাঁচে রিষড়া স্টেশন থেকে আপ হাওড়া-কাঠগোদাম বাঘ এক্সপ্রেস ছেড়েছে। তার পর থেকেই লোকাল ট্রেনগুলি পাস করছে। ট্রেন পরিষেবা চালু হয়েছে।”

timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০১:২১ key status

রিষড়া থেকে ছাড়ল ট্রেন

রিষড়া থেকে আপ ট্রেন ছাড়ল। পিছনের স্টেশনগুলিতে দাঁড়িয়ে থাকা ট্রেনগুলিও এক এক করে ছাড়ছে। রাত ১টা পাঁচে ট্রেন চলাচল শুরু হল। যদিও তার মধ্যেই বাতিল করা হয়েছে, একাধিক ট্রেন।

Advertisement
timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০০:২৭ key status

ছাড়ল আপ তারকেশ্বর লোকাল

হাওড়া থেকে একের পর এক ট্রেন বাতিল। একটি আপ তারকেশ্বর লোকাল ছেড়েছে। বর্ধমান শাখার ট্রেন কখন পাওয়া যাবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি রেলের তরফ থেকে।

timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০০:০৬ key status

হাওড়া স্টেশনে যাত্রী বিক্ষোভ

হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখাচ্ছেন যাত্রীদের একাংশ। ট্রেন চলাচল কখন স্বাভাবিক হবে বলতে পারছে না রেল। কারণ যাত্রী সুরক্ষার কারণে ট্রেন চলাচল বন্ধ। অন্য দিকে, গন্ডগোল চলছেই। এখনও থামেনি।

timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০০:০৫ key status

মাঝরাতে যাত্রী দুর্ভোগ

রিষড়ায় এইমাত্র ঘোষণা করা হল, প্ল্যাটফর্মের সামনের দিকের কয়েকটি বাদ দিয়ে বাকি সমস্ত কলে জল পড়ছে। যাত্রীরা সেই জল পান করতে পারেন। প্ল্যাটফর্ম এবং স্টেশন চত্বরে কোনও দোকান খোলা নেই। ফলে আটকে পড়া যাত্রীদের অনেকেই আরও সমস্যায় পড়েছেন।

timer শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০০:০৪ key status

অশান্তির কারণে বন্ধ করা যাচ্ছে না রেল গেট

পূর্ব রেলের মুখ্য জন সংযোগ আধিকারিক কৌশিক মিত্র রাত ১২টা নাগাদ বলেন, “পরিস্থিতি এখনও একই রকম। রেল গেট বন্ধ করা সম্ভব হয়নি রিষড়ায়। ট্রেন চলাচল কখন স্বাভাবিক হবে বলা সম্ভব নয়। যাত্রীদের অসুবিধা হচ্ছে, আমরা বুঝতে পারছি। কিন্তু রেল বহির্ভূত বিষয় বলে আমাদের পক্ষে কিছু করা সম্ভব হচ্ছে না।”

Advertisement
timer শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২৩:৫৭ key status

পরিস্থিতি সম্পর্কে পরিষ্কার উত্তর দেয়নি পুলিশ

পরিস্থিতি সম্পর্কে জানতে আনন্দবাজার অনলাইনের তরফে চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তিনি ফোন ধরেননি। হোয়াটসঅ্যাপে জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে। 

timer শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২৩:৫৬ key status

রিষড়ায় চলছে গন্ডগোল

গন্ডগোল চলছেই। এখনও থামেনি। রিষড়ায় চার নম্বর রেল গেটের কাছে অশান্তির কারণে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ আছে। ট্রেন চলাচল শুরুর আগে ঘোষণা করা হবে। 

timer শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২৩:৫৪ key status

হাওড়া মেন লাইনে বন্ধ ট্রেন চলাচল

গন্ডগোলের জেরে হাওড়া থেকে আপ এবং ডাউন, দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। ব্যান্ডেল লোকাল ট্রেন দাঁড়িয়ে রয়েছে রিষড়া রেল স্টেশনে। রিষড়ায় গন্ডগোলের কারণে বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচল বন্ধ।

timer শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২৩:৫৩ key status

নতুন করে গন্ডগোল রিষড়ায়

দুষ্কৃতীদের তাণ্ডবে হুগলির রিষড়া স্টেশনে সাময়িক ভাবে বন্ধ হল ট্রেন চলাচল। সোমবার রাতে মুহুর্মুহু বোমাবাজিতে হাওড়া থেকে রাত সাড়ে ৯টায় ছাড়া ব্যান্ডেল লোকাল ট্রেনের যাত্রীরা আতঙ্কিত। 

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE