Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ, হাওড়ায় কাকিমাকে খুন করার অভিযোগে গ্রেফতার দেওরপো

মৃত মহিলার নাম সুজাতা দাস। বুধবার রাতে সাঁকরাইলের নিমতলার দাসপাড়ায় সুজাতার ঘর থেকেই তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

নিহত সুজাতা দাসের স্বামী বাপি দাস (মাঝে) এবং আত্মীয়রা।

নিহত সুজাতা দাসের স্বামী বাপি দাস (মাঝে) এবং আত্মীয়রা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
সাঁকরাইল শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ০৬:৩৬
Share: Save:

সাঁকরাইলে এক মহিলাকে খুনের ঘটনায় গ্রেফতার করা হল তাঁর দেওরপোকে। পুলিশের অনুমান, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই মেজাজ হারিয়ে কাকিমাকে খুন করেছে সে। বুধবার রাতের এই ঘটনায় পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। যদিও ওই যুবকের বিরুদ্ধে এখনও কোনও প্রত্যক্ষ প্রমাণ হাতে আসেনি পুলিশের। তারা জানিয়েছে, বৃহস্পতিবার অভিযুক্তকে আদালতে হাজির করানো হবে।

মৃত মহিলার নাম সুজাতা দাস। বুধবার রাতে সাঁকরাইলের নিমতলার দাসপাড়ায় সুজাতার ঘর থেকেই তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে তাঁকে। তবে খুনের ‘অস্ত্র’টি এখনও খুঁজে পায়নি পুলিশ।

পুলিশকে সুজাতার স্বামী বাপি দাস জানিয়েছেন, সম্পত্তি নিয়ে প্রায় দিনই ভাইপো ভাস্কর দাসের সঙ্গে অশান্তি হত তাঁদের। কিছু দিন আগে ভাস্কর ওরফে পাপাই তাঁদের হুমকিও দিয়েছিলেন। বাপির ধারণা, তাঁর স্ত্রীকে হত্যা করেছে ভাস্করই। বাপির অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইলের নাজিরগঞ্জ থানা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে।

অভিযুক্ত ভাস্কর দাস।

অভিযুক্ত ভাস্কর দাস। নিজস্ব চিত্র।

স্থানীয় বাসিন্দাদের দাবি, দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে ভাস্করের সঙ্গে অশান্তি হত তার কাকা ও কাকিমার। সম্প্রতি সুজাতা দাসকে ‘দেখে নেব’ বলে হুমকিও দেয় পাপাই।

বুধবার রাত ন’টা নাগাদ যখন ঘটনাটি ঘটে তখন বাড়িতে একা ছিলেন সুজাতা। বাপি জানিয়েছেন, তিনি বাড়ি ফিরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন সুজাতার দেহ। তিনিই খবর দেন পুলিশকে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার হাওড়ার আদালতে পেশ করা হবে ভাস্করকে। বাপি জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ভাস্করের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি হচ্ছে তাঁদের। মাঝে মধ্যেই মত্ত অবস্থায় বাড়িতে এসে অশান্তি করত সে। অশান্তির জেরে তারা বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্তও নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE