Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাড়িতে আগুন, ছাই বহু জিনিস

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, লিলুয়া থানার চকপাড়া বাজারের কাছে থাকে একটি পরিবার। তাঁদের পাকা বাড়ির পাশে ছিল দু’টি টিনের চালের ঘর।

নিজস্ব সংবাদদাতা
লিলুয়া ০৩ এপ্রিল ২০১৯ ০১:৪৯
এখানেই লেগেছিল আগুন। মঙ্গলবার, লিলুয়ায়। —নিজস্ব চিত্র।

এখানেই লেগেছিল আগুন। মঙ্গলবার, লিলুয়ায়। —নিজস্ব চিত্র।

হাওড়ার লিলুয়ার একটি বাড়িতে মঙ্গলবার ভোরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। একটি টিনের চালের ঘরে প্রথমে আগুন লাগে। তা ছড়িয়ে পড়ে পাশের রান্নাঘরে। আগুনের তাপে ফেটে যায় দু’টি গ্যাস সিলিন্ডার। এর পরেই আগুন ভয়াবহ আকার নেয়। তার তীব্রতা এতটাই ছিল যে একটি নারকেল গাছের কয়েকটি পাতাও পুড়ে যায়। স্থানীয় বাসিন্দারাই আগুন দেখে দমকলে খবর দেন। দমকলের দু’টি ইঞ্জিন প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দু’টি ঘরই ছাই হয়ে গিয়েছে। পুড়ে গিয়েছে ঘরের ভিতরে থাকা যাবতীয় জিনিসপত্র ও নগদ টাকা।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

পুলিশ ও দমকল সূত্রে জানা গিয়েছে, লিলুয়া থানার চকপাড়া বাজারের কাছে থাকে একটি পরিবার। তাঁদের পাকা বাড়ির পাশে ছিল দু’টি টিনের চালের ঘর। তার মধ্যে একটি ঘর ব্যবহৃত হত গানবাজনার জন্য। অন্যটি রান্নার কাজে। প্রাথমিক তদন্তের পরে দমকলের ধারণা, গানবাজনার ঘরটিতে প্রথমে কোনও ভাবে আগুন লাগে। তা দ্রুত ছড়িয়ে পড়ে রান্নাঘরে। আগুনের তাপে ফেটে যায় সেখানে থাকা দু’টি সিলিন্ডার।

Advertisement

বাড়ির মালিক সুদীপ মুখোপাধ্যায় জানান, কখন আগুন লেগেছে তা তাঁরা বুঝতে পারেননি। দেখতে পেয়েই পাড়ার লোকজনকে ডাকেন। তাঁদের মারফত খবর পৌঁছয় দমকলে। দু’টি ইঞ্জিন এসে আগুন নেভায়। বাড়ির রান্নাঘরের জিনিসপত্র ছাড়াও গানের ঘরে থাকা হারমোনিয়াম, জামাকাপড়, গানের ডায়েরি, নগদ টাকা সহ বহু জিনিস আগুনে ছাই হয়ে গিয়েছে। দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই এই দুর্ঘটনা। তবে ফরেন্সিক তদন্তের পরে আগুন লাগার কারণ

নিশ্চিত ভাবে বলা যাবে বলে জানিয়েছে তারা।



Tags:
Fire Liluahলিলুয়া Accident

আরও পড়ুন

Advertisement