×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ মে ২০২১ ই-পেপার

দু’টি গুলি খেয়েও ৪ কিমি বাইক চালিয়ে থানায় যুবক, হাসপাতালে পাঠাল পুলিশ

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ১১ জানুয়ারি ২০২১ ২৩:৪৫
গুলিবিদ্ধ যুবক। —নিজস্ব চিত্র

গুলিবিদ্ধ যুবক। —নিজস্ব চিত্র

ছিনতাইকারীদের দু’টি গুলি খেয়েও ৪ কিলোমিটার বাইক চালিয়ে থানায় পৌঁছে প্রাণে বাঁচলেন ইঞ্জিনিয়ার যুবক। রবিবার রাতে হাওড়ার বীরশিবপুরের কাছে বাইক ছিনতাইয়ের চেষ্টায় বাধা দেওয়ায় পিনাকি দাস নামে ওই যুবককে গুলি করে পালায় দুষ্কৃতীরা। ওই অবস্থাতেই থানায় পৌঁছলে পুলিশকর্মীরা তাঁকে হাসপাতালে পাঠান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ররিবার রাত ১০টা নাগাদ রানিহাটিতে বাড়ি ফেরার সময় হাওড়ার পাঁচলা মোড়ে তাঁর মানিব্যাগ হারিয়ে যায় পিনাকির। সেই অভিযোগ দায়ের করতে উলুবেড়িয়া থানায় আসছিলেন তিনি। কিন্তু রাস্তা ভুল করে ৬ নং জাতীয় সড়ক ধরে বীরশিবপুর এলাকায় চলে যান।

অভিযোগ, সেই সময় ২ দুষ্কৃতী ওই যুবকের বাইক ছিনতাইয়ে চেষ্টা করে। বাধা দেওয়ায় তাঁকে লক্ষ করে ৩টি গুলি চালায় দুষ্কৃতীরা। একটি লক্ষ্যভ্রষ্ট হলেও দু’টি গুলি তাঁর কাঁধে ও পিঠে লাগে। তাঁর চিৎকারে দুষ্কৃতীরা বাইক নিয়ে যেতে পারেনি। ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। ওই অবস্থাতেই কোনওরকমে প্রায় ৪ কিলোমিটার বাইক চালিয়ে উলুবেড়িয়া থানায় পৌঁছন যুবক।

Advertisement

পুলিশ তাঁকে প্রথমে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে পরে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তরিত করা হয়। উলুবেড়িয়া থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গুলিবিদ্ধ যুবক। দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement