Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

গুদামের পাঁচিল চাপা পড়ে মৃত নাবালক, আহত ১, রণক্ষেত্র নিউটাউন

পুলিশ জানিয়েছে, ছোট ভাই অয়নকে সাইকেলে চাপিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল ষষ্ঠ শ্রেণির ছাত্র সায়ন। বিধাননগর পুরসভার হাতিয়াড়া অরুণাচলে রাস্তার এক পাশ

নিজস্ব সংবাদদাতা
০৪ জুলাই ২০১৮ ১৩:৪৮
পাঁচিল চাপা পড়ে মৃত সায়ন (ইনসেটে)। এই দুর্ঘটনার পরেই কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় নিউটাউন এলাকা। —নিজস্ব চিত্র।

পাঁচিল চাপা পড়ে মৃত সায়ন (ইনসেটে)। এই দুর্ঘটনার পরেই কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় নিউটাউন এলাকা। —নিজস্ব চিত্র।

নিউটাউনে একটি গুদামের পাঁচিল চাপা পড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু হল। সেই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রে চেহারা নিল গোটা এলাকা। গাড়িতে আগুন লাগানো থেকে শুরু করে গুদামে ব্যাপক ভাঙচুরের পাশাপাশি পথ অবরোধও করা হল এলাকায়।

পুলিশ জানিয়েছে, ছোট ভাই অয়নকে সাইকেলে চাপিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল ষষ্ঠ শ্রেণির ছাত্র সায়ন। বিধাননগর পুরসভার হাতিয়াড়া অরুণাচলে রাস্তার এক পাশে মার্বেলের বিশাল গুদাম। আচমকাই গুদামের উঁচু পাঁচিল ভেঙে পড়ে সায়ন-অয়নের উপর। পাঁচিলের ভারী পিলার পড়ে সায়নের মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১২ বছরের সায়নের।

অয়নকে গুরুতর জখম অবস্থায় আর জি কর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। গোটা ঘটনার প্রত্যক্ষদর্শী সুজয় বসু। তিনি বলেন, “টন টন মার্বেল হেলান দিয়ে দাঁড় করানো থাকে ওই পাঁচিলের উপর। আমরা বহু বার ওই গুদামের মালিককে বলেছি, যে কোনও সময় দুর্ঘটনা ঘটবে। কান দেননি তিনি।’’ এলাকাবাসীর প্রশ্ন, ‘‘এ রকম জনবহুল জায়গায় এমন গুদাম তৈরির অনুমতি কী করে পায় এরা?”

Advertisement

দেখুন ভিডিয়ো

দুর্ঘটনার পরেই কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। স্থানীয় মানুষের ক্ষোভ আছড়ে পড়ে ওই মার্বেল গুদামের উপর। প্রথমে ব্যাপক ভাঙচুর চালানো হয় গুদামে। তার পরে গুদামে থাকা একটি গাড়িতে আগুন লাগিয়ে দেন উত্তেজিত মানুষ। গুদামের মালিক এবং কর্মীরা পালিয়ে যান। তাঁদের দ্রুত গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন

Advertisement