Advertisement
১১ মে ২০২৪
IPL

IPL Betting: আইপিএল ম্যাচ চলার সময় ইডেনে বসেই রমরমিয়ে বেটিং! পুলিশের জালে ৫

অভিযুক্তরা ইডেনের এফ ওয়ান ব্লকে বসেই বেটিং করছিলেন বলে পুলিশ জানিয়েছে। মোট ৭টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

ধৃতেরা বিহারের বাসিন্দা।

ধৃতেরা বিহারের বাসিন্দা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১২:০৮
Share: Save:

লখনউ বনাম বেঙ্গালুরুর আইপিএল ম্যাচ চলাকালীন খোদ ইডেনের মাঠ থেকেই রমরমিয়ে চলছিল বেটিংচক্র। খবর পেয়ে কলকাতা পুলিশের তৎপরতায় শহরের বুক থেকে গ্রেফতার পাঁচ যুবক। এর মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে খোদ ইডেন গার্ডেন্স থেকে।বুধবার রাতে শহরের বুকে ইডেনে আইপিএলের লখনউ বনাম বেঙ্গালুরুর ম্যাচ চলছিল। বিশেষ সূত্রে পুলিশ খবর পায় যে, মাঠ থেকেই একটি বেটিংচক্র সক্রিয় রয়েছে। এর পর ইডেনে হানা দেয় পুলিশ। অভিযান চালিয়ে ইডেনের এফ ওয়ান ব্লক থেকে তিন জনকে গ্রেফতার করা হয়। এফ ওয়ান ব্লকে বসে তাঁরা বেটিং করছিলেন বলে পুলিশ জানিয়েছে। ঘটনাস্থলে অভিযুক্তদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। অভিযুক্তদের নাম সুনীল কুমার, অনিকেত কুমার এবং ওবাদা খালিল।

অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে আরও দুই যুবকের বেটিং-এ যুক্ত থাকার বিষয়ে জানতে পারে পুলিশ। এর পর অভিযান চালিয়ে নিউমার্কেটের একটি গেস্ট হাউস থেকে আরও দুই যুবককে পুলিশ গ্রেফতার করে। সেখানেও দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। অভিযুক্ত এই দুই যুবকের নাম অমর কুমার মাহাতো এবং অজয় কুমার।

ধৃতে পাঁচ জনই বিহারের দ্বারভাঙ্গা এলাকার বাসিন্দা বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL betting arrested Eden Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE