Advertisement
০৫ মে ২০২৪
Crime

বেঙ্গালুরুতে যুবক খুনে অভিযুক্ত সহকর্মী

বেঙ্গালুরু পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে এক সহকর্মীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। ঝগড়ার সময়ে মাসুদ খান নামে ওই সহকর্মী সাগরকে চপার দিয়ে কোপায় বলে অভিযোগ।

সাগর করণ

সাগর করণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ০৬:৪৬
Share: Save:

দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার কেওড়াডাঙা এলাকার বাসিন্দা এক যুবকের মৃত্যু হল বেঙ্গালুরুর একটি হোটেলে। পুলিশ সূত্রের খবর, মৃতের নাম সাগর করণ (২৪)। তাঁকে খুন করা হয়েছে বলে বেঙ্গালুরু পুলিশ সূত্রে জানানো হয়েছে।

পুলিশ সূত্রের খবর, পেশায় রাঁধুনি সাগর মাস দুয়েক আগে বেঙ্গালুরুতে একটি হোটেলে রান্নার কাজে যোগ দিয়েছিলেন। বছর চারেক ধরে বেঙ্গালুরুর একটি হোটেলে তিনি কাজ করতেন। তবে লকডাউনের সময়ে কলকাতায় ফিরে এসেছিলেন। লকডাউন শিথিল হওয়ার পরে কলকাতায় তেমন কাজ না মেলায় তিনি ফের বেঙ্গালুরু ফিরে যান। পুরনো হোটেলটিতে কাজ না পেয়ে অন্য একটি হোটেলে যোগ দিয়েছিলেন।

বেঙ্গালুরু পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে এক সহকর্মীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। ঝগড়ার সময়ে মাসুদ খান নামে ওই সহকর্মী সাগরকে চপার দিয়ে কোপায় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সাগরকে মৃত বলে ঘোষণা করেন।

পেশায় রাজমিস্ত্রি, সাগরের বাবা প্রশান্ত করণ বলেন, ‘‘রবিবার সকালে আমাদের বেঙ্গালুরু পুলিশের তরফে খবর দেওয়া হয়। আমার আত্মীয়রা বেঙ্গালুরু গিয়েছিলেন। ওখানকার পুলিশ এখানে মৃতদেহ পাঠানোর ব্যবস্থা করে। মঙ্গলবার রাতে এখানে ছেলের শেষকৃত্য হয়েছে।’’ তবে ওই ঘটনার মূল অভিযুক্ত মাসুদ এখনও ফেরার বলে বেঙ্গালুরু পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বেঙ্গালুরু পুলিশের এক তদন্তকারী অফিসার বলেন, ‘‘হোটেল থেকে নিজের ঘরে যাওয়ার সময়ে সাগরের উপরে হামলা চালিয়েছে মাসুদ। তবে খুনের কারণ এখনও জানা যায়নি। মাস দুয়েক আগে ত্রিপুরার বাসিন্দা মাসুদ ওই হোটেলে রাঁধুনির কাজে যোগ দিয়েছিল। হোটেলের মালিক ও সাগরের সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE