Advertisement
০৫ মে ২০২৪
job opportunities

চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ২০১৬ সাল থেকে চাকরি দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির থেকে প্রায় ৩০ লক্ষ টাকা হাতিয়েছে তারক।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ০৭:১৪
Share: Save:

পরিবহণ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে চারু মার্কেট থানার পুলিশ। রবিবার দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানা এলাকার
পিয়ালি থেকে তারক চক্রবর্তী নামে ওই ব্যক্তিকে ধরা হয়। তার বাড়ি পর্ণশ্রী থানা এলাকার উপেন ব্যানার্জি রোডে। বেহালার পরিবহণ দফতরে পরিবহণ সচিবের ব্যক্তিগত সহকারীর পিয়ন ছিল তারক।

পুলিশ সূত্রের খবর, গত বছর সুপ্রিয়া মান্না নামে এক মহিলা তারক এবং আরও তিন জনের বিরুদ্ধে চারু মার্কেট থানায় দায়ের করা অভিযোগে জানান, তাঁর ছেলে এবং ভাইঝিকে পরিবহণ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে প্রায় সাত লক্ষ টাকা নিয়েছে অভিযুক্তেরা। এমনকি, চাকরির ভুয়ো নিয়োগপত্রও দিয়েছিল তারা।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ২০১৬ সাল থেকে চাকরি দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির থেকে প্রায় ৩০ লক্ষ টাকা হাতিয়েছে তারক। ইতিমধ্যে চাকরি ছেড়ে দেয় সে। উপেন ব্যানার্জি রোডের বাড়ি এবং মোবাইল নম্বরও বদলে ফেলে। থাকতে শুরু করে পিয়ালি এলাকায়। অবশেষে রবিবার রাতে তদন্তকারী অফিসার বিশ্বজিৎ দাস এবং সাব-ইনস্পেক্টর জয়দেব বৈরাগীর নেতৃত্বে অভিযান চালিয়ে ধরা হয় অভিযুক্তকে।

পুলিশের দাবি, জেরায় ধৃত জানিয়েছে, এই প্রতারণায় পরিবহণ দফতরের আরও এক কর্মী জড়িত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

job opportunities Fraud arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE