Advertisement
০৬ মে ২০২৪
Road Accident In New Town

প্রবীণ অধ্যাপকের গাড়ির ধাক্কায় আহত নিরাপত্তাকর্মী

পুলিশ সূত্রের খবর, বহিরাগত পরীক্ষক হিসেবে অবসরপ্রাপ্ত ওই অধ্যাপক এ দিন দুপুর দেড়টা নাগাদ বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। গেটে ঢোকার আগে সার্ভিস রোডে তিনি কমলকে সজোরে ধাক্কা মারেন বলে অভিযোগ।

An image of Accident

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ০৬:১৬
Share: Save:

এক প্রবীণ নাগরিকের গাড়ির ধাক্কায় গুরুতর জখম হলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মী। নিউ টাউনে মঙ্গলবার দুপুরে ওই ঘটনা ঘটে। ওই প্রবীণ নাগরিক পেশায় অবসরপ্রাপ্ত অধ্যাপক। পুলিশ জানিয়েছে, আহত ব্যক্তির নাম কমল সাহা।

অবসরপ্রাপ্ত ওই অধ্যাপক নিজেই গাড়ি চালিয়ে বিশ্ববিদ্যালয়ে ঢুকছিলেন। পুলিশ জানায়, তাঁর গাড়ির সামনে ছিলেন কমল। তাঁকে ধাক্কা মারার পরে আরও দু’তিনটি গাড়িতে অধ্যাপকের গাড়িটি ধাক্কা মারে। এর জেরে ক্ষতিগ্রস্ত হয় একাধিক গাড়ি। ওই অধ্যাপককে আটক করা হয়েছে বলে জানিয়েছে টেকনো সিটি থানার পুলিশ।

তাঁর গাড়ির গতি অতিরিক্ত ছিল, না কি কোনও ভাবে মন:সংযোগে ব্যাঘাত ঘটায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটিয়েছেন, তা দেখছে পুলিশ। আহত নিরাপত্তাকর্মীকে নিউ টাউনের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, তাঁর ঘাড়ে ও মাথায় আঘাত লেগেছে।

পুলিশ সূত্রের খবর, বহিরাগত পরীক্ষক হিসেবে অবসরপ্রাপ্ত ওই অধ্যাপক এ দিন দুপুর দেড়টা নাগাদ বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। গেটে ঢোকার আগে সার্ভিস রোডে তিনি কমলকে সজোরে ধাক্কা মারেন বলে অভিযোগ। বিশ্ববিদ্যালয়ের মূল গেটের সামনে রাস্তায় তখন কাজে বহাল ছিলেন ওই নিরাপত্তাকর্মী। তিনি প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের গাড়ি পার্কিংয়ের দায়িত্বে থাকেন।

অভিযোগ, বছর সত্তরের প্রবীণ ওই ব্যক্তি নিজেই গাড়ি চালিয়ে বিশ্ববিদ্যালয় চত্বরে ঢোকার সময়ে সামনে আচমকা নিরাপত্তাকর্মীকে দাঁড়িয়ে থাকতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে সজোরে ধাক্কা মারেন। ধাক্কার অভিঘাতে কমল কয়েক ফুট দূরে ছিটকে পড়েন। গাড়িটি
আরও কয়েকটি গাড়িতে পর পর ধাক্কা মারে। পুলিশের অনুমান, নিরাপত্তাকর্মীকে ধাক্কা মারার পরে চালক গাড়ি নিয়ন্ত্রণে রাখতে না পেরে তিনটি দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা পারেন। তবে সেগুলিতে চালক ছিলেন না। ফলে নিরাপত্তাকর্মী ছাড়া ঘটনায় আর কেউ আহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Rajarhat Newtown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE