Advertisement
০৭ মে ২০২৪
Phone Call

Acid Attack: ফোনে অ্যাসিড ছোড়ার হুমকির অভিযোগ

এক মহিলাকে ফোন করে অ্যাসিড ছুড়ে মারা এবং গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে।

একটানা এমন ফোন পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযোগকারিণী।

একটানা এমন ফোন পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযোগকারিণী। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ০৭:১৫
Share: Save:

এক মহিলাকে ফোন করে অ্যাসিড ছুড়ে মারা এবং গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে। একটানা এমন ফোন পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযোগকারিণী। কিন্তু তা সত্ত্বেও হুমকি ফোন আসা বন্ধ হয়নি বলেই মহিলার দাবি। ফলে স্বামী এবং দুই সন্তান নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই মহিলা।

জানা গিয়েছে, ওই মহিলার শ্বশুরবাড়ি উত্তর কলকাতার গোয়াবাগান এলাকায়। তবে বর্তমানে তিনি বেহালার পর্ণশ্রীর বাসিন্দা। ছেলের পড়াশোনার জন্যই বছর তিনেক আগে স্বামী এবং দুই সন্তানকে তিনি সেখানে চলে যান বলে মহিলার দাবি। অভিযোগ, দিন চারেক আগে একটি নম্বর থেকে ফোন করে তাঁকে হুমকি দেওয়া শুরু হয়। এমনকি ওই মহিলাকে বাড়ির বাইরে দেখতে পেলে অ্যাসিড ছুড়ে মারার হুমকিও দেওয়া হচ্ছে। গুলি করে খুন করা হবে বলেও উড়ো ফোনে হুমকি আসার দাবি করছেন অভিযোগকারিণী।

রবিবার রাতে পর্ণশ্রী থানায় ওই মহিলা লিখিত অভিযোগ দায়ের করেন। আতঙ্কে ফোন ধরা বা বাড়ি থেকে বেরোনো বন্ধ করে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। মহিলা বলেন, ‘‘অচেনা নম্বরের ফোন ধরতেই এখন ভয় করছে। বেরোতেও আতঙ্কে হচ্ছে।’’

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত। তাঁর স্বামী একটি বেসরকারি সংস্থার কর্মী। বড় ছেলের স্কুলের জন্যই পর্ণশ্রীতে তাঁরা চলে আসেন বলে ওই মহিলা পুলিশকে জানিয়েছেন। তাঁর দাবি, ‘‘যাঁর নাম করে হুমকি দেওয়া হচ্ছে, তিনি কিছু দিন আগে ভিন্ রাজ্য থেকে ফিরেছেন। আগে বন্ধুরা মিলে উত্তর কলকাতার এক জায়গায় আড্ডা দিতাম। সেই দলে সকলে নেশাগ্রস্ত হয়ে যাওয়ায় আমি যোগাযোগ বন্ধ করে দিয়েছিলাম। এত দিন পরে কারা এবং কেন এই হুমকি দিচ্ছে, সেটাই বুঝতে পারছি না।’’

মহিলা পুলিশকে জানিয়েছেন, কয়েক বছর আগে এক জন পরিচিত ফোন করে তাঁকে নানা ভাবে বিরক্ত করতেন। পরে তিনি স্বামীকে বিষয়টি জানান এবং তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। মহিলার দাবি, ‘‘কোনও শত্রুতার কারণে পিছন থেকে কেউ করাচ্ছে বলেই মনে হচ্ছে। বিভিন্ন কৌশলে পরিচিতদের সাহায্যে আমাকে বাড়ির বাইরে ডেকে আনার চেষ্টা হচ্ছে।’’ পর্ণশ্রী থানার পুলিশ জানিয়েছে, মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Phone Call Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE