Advertisement
০৫ মে ২০২৪
Death

Suspicious Death: বাগুইআটিতে মহিলার রহস্যমৃত্যু, দুর্ঘটনা না আত্মহত্যা, তদন্ত শুরু

প্রতিনিয়ত অশান্তি হত বলেই তিতাস আত্মহননের পথ বেছে নিয়েছেন, না কি এটা একটা খুনের ঘটনা, তা জানতে বিস্তারিত তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৬:৩৭
Share: Save:

বাগুইআটি এলাকায় এক যুবতীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম তিতাস নন্দী। বয়স ২৮। শুক্রবার রাত দশটা নাগাদ আমবাগান এলাকায় তাঁর আবাসনের সামনে থেকে ওই যুবতীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। প্রতিবেশীদের একাংশের দাবি, আবাসনের পাঁচ তলার ছাদ থেকে পড়েই মৃত্যু হয়েছে ওই যুবতীর। যদিও এটি নিছক দুর্ঘটনা না আত্মহত্যার ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক মাস আগে এক যুবকের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে হয় তিতাসের। তারপর থেকে সেই যুবকের সঙ্গে আবাসনের এক তলায় থাকতেন তিনি। স্থানীয়দের একাংশ জানিয়েছেন, দু’জনের মধ্যে প্রায়ই ঝগড়া-অশান্তি লেগে থাকত। প্রতিনিয়ত অশান্তি হত বলেই তিতাস আত্মহননের পথ বেছে নিয়েছেন, নাকি এটা একটা খুনের ঘটনা, তা জানতে বিস্তারিত তদন্তের প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তে যে সব তথ্য পুলিশের হাতে এসেছে, তাতে এটাকে নিছক দুর্ঘটনা হিসাবে ধরতে চাইছে না পুলিশ। নাগেরবাজার থানার পুলিশ ময়নাতদন্তের জন্য দেহটিকে আরজি কর হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর প্রকৃত কারণ জানানো সম্ভব বলে মনে করছে পুলিশের একাংশ। আপাতত, অস্বাভাবিক মৃত্যুর ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE