Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

Road Accident: বাঘাযতীনে বাসের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর, চলন্ত বাস থেকে লাফিয়ে পালালেন চালক

শনিবার বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্কুটারকে পিষে দেয় একটি বেসরকারি বাস। সকাল ন’টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

ঘাতক বাস।

ঘাতক বাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১০:০২
Share: Save:

ভাইফোঁটার দিন সকালে শহরে মর্মান্তিক দুর্ঘটনা। শনিবার বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বেসরকারি বাস স্কুটারকে ধাক্কা দেয়। স্কুটার আরোহী রাস্তায় পড়ে গেলে তাঁকে পিষে দেয় ওই বেসরকারি বাস। সকাল নটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে ওই স্কুটার আরোহীকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন এবং ট্রাফিক গার্ডের কর্মীরা। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, দুর্ঘটনা ঘটা মাত্রই বাগবাজার-গড়িয়া স্টেশন রুটের ওই চলন্ত বাসটি থেকে লাফিয়ে পালান বাসটির চালক। ওই অবস্থায় বাসটি এগোতে শুরু করে। উড়ালপুলের ঢাল বেয়ে বেশ কিছুটা এগিয়ে যায় বাসটি। গতিও বাড়তে থাকে। এই ঘটনায় বাসের বেশ কিছু যাত্রী আহত হয়েছেন। আতঙ্কে বাসের যাত্রীরা চিৎকার শুরু করেন। শেষ পর্যন্ত বাসের এক যাত্রী সেটিকে থামান। ফলে কোনওক্রমে রেহাই পান যাত্রীরা। পরে কন্ডাক্টরকেও ধরে ফেলেন বাসের যাত্রীরা। তাঁকে আটক করে সার্ভে পার্ক থানার পুলিশ।

ঘাতক বাসটির চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বাসটিতে ৫০ জন যাত্রী ছিলেন। তাঁদের আঘাত লাগলেও তা গুরুতর নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Baghajatin Flyover Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE