Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Drunkard

Drunkard:মদ্যপানের প্রতিবাদ করায় ‘মার’

ক্যানাল সার্কুলার রোডে একটি টায়ার সংস্থার কারখানা রয়েছে। ওই সংস্থার কর্তাদের অভিযোগ, কারখানার জমিতে ঢুকে প্রায়ই মদ্যপান করত কয়েক জন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০৭:২২
Share: Save:

মদ্যপানের প্রতিবাদ করায় এক ব্যক্তিকে মারধর এবং কয়েকটি মোটরবাইক ও স্কুটার জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল ফুলবাগানে। শনিবার রাতের ওই ঘটনায় আক্রান্ত ব্যক্তি এলাকারই একটি টায়ার কারখানার কর্মী। অভিযোগ পেয়ে তদন্তে নেমে রাতেই চার জনকে ধরে ফুলবাগান থানা। ধৃতদের মধ্যে এক জন নাবালক। তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠানো হয়েছে। বাকিদের রবিবার শিয়ালদহ আদালতে তোলা হলে তিন দিনের পুলিশি হেফাজত হয়।

পুলিশ সূত্রের খবর, ক্যানাল সার্কুলার রোডে একটি টায়ার সংস্থার কারখানা রয়েছে। ওই সংস্থার কর্তাদের অভিযোগ, কারখানার জমিতে ঢুকে প্রায়ই মদ্যপান করত কয়েক জন। শনিবার সন্ধ্যাতেও তারা সেখানে ঢুকে মদ্যপান করছিল। অভিযোগ, সাড়ে ৭টা নাগাদ তাদের বেরিয়ে যেতে বললে তারা আরও কয়েক জনকে ডেকে নিয়ে এসে চড়াও হয় কর্মীদের উপরে। কয়েক জন কর্মীকে মারধর করে আশপাশে থাকা কয়েকটি মোটরবাইক ও স্কুটার ভাঙচুর করে অভিযুক্তেরা। অভিযোগ, এর পরে সেগুলিতে আগুন ধরিয়ে চম্পট দেয় তারা।

পুলিশের দাবি, মোট চারটি বাইক ও স্কুটার ক্ষতিগ্রস্ত হয়েছে। তদন্তে নেমে ওই এলাকার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তার ভিত্তিতেই কাদাপাড়া এলাকা থেকে রীতেশ, লাড্ডু, শচীন এবং অভিষেক নামে চার জনকে ধরা হয়। এ দিন আদালতে সরকার পক্ষের আইনজীবী জানান, চার জন গ্রেফতার হলেও ঘটনায় আরও অনেকে যুক্ত। বাকিদের হদিস পেতে জিজ্ঞাসাবাদের প্রয়োজন বুঝে ধৃতদের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lynching Drunkard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE