Advertisement
১৪ জুলাই ২০২৪

নিয়মের বালাই নেই, বেপরোয়া লরিতে মৃত্যু

দুর্ঘটনার আশঙ্কা ছিলই। সেটাই সত্যি হল। শুক্রবার দুপুরে দমদম রোডে মতিঝিল কলেজের কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। মৃতের নাম কানুগোপাল সাহা (৫৬)।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৭ ০১:২০
Share: Save:

বাজার চলে এসেছে রাস্তার অর্ধেক পর্যন্ত। নেই কোনও ডিভাইডার। অটো থেকে বাস বেপরোয়া ভােব চলাচল করে। প্রায়ই লেন ভাঙে অটো।

ফলে দুর্ঘটনার আশঙ্কা ছিলই। সেটাই সত্যি হল। শুক্রবার দুপুরে দমদম রোডে মতিঝিল কলেজের কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। মৃতের নাম কানুগোপাল সাহা (৫৬)।

যদিও দুর্ঘটনা কী ভাবে ঘটল, তা নিয়ে দু’টি ভিন্ন মত মিলেছে স্থানীয় সূত্রে। এক পক্ষের দাবি, সাইকেলে রাস্তা পেরিয়ে অমর পল্লির দিকে যাচ্ছিলেন কানুগোপালবাবু। সে সময়ে একটি অটোর ধাক্কায় ছিটকে পড়ে লরিটির সামনে পড়ে যান ওই প্রৌঢ়। লরির চাকায় তাঁর দেহ পিষে যায়। আবার আর একটি সূত্র বলছে, রাস্তা পেরোতে গিয়ে কোনও ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল থেকে পড়ে যান কানুগোপালবাবু।

দুর্ঘটনার পরে ওই সাইকেল আরোহীকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরাই। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এলাকাবাসীরাই লরিটি ধরে খালাসিকে পুলিশের হাতে তুলে দেন। তবে চালক পলাতক। বাসিন্দাদের অভিযোগ, দমদম রোডে অটো থেকে শুরু করে বাস ও লরিচালকদের একটা বড় অংশ কোনও নিয়মই মানেন না। তারই ফল এ দিনের ঘটনা।

স্থানীয় বাসিন্দা বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ফুটপাথ দখল করে দোকান বসায় হাঁটার জায়গা নেই। গাড়ি চলার রাস্তাও সরু হয়ে গিয়েছে। অবিলম্বে ব্যবস্থা না-নিলে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE