Advertisement
১৯ মে ২০২৪
Kolkata

Kidnap: দিল্লির ব্যবসায়ীকে অপহরণ কলকাতায়, লুকিয়ে ফোন পুলিশ কমিশনারকে! তার পর?

পনেরো দিন আগে ব্যবসার কাজে কলকাতায় এসেছিলেন অশোক থাপা। ইডেন গার্ডেন্সের সামনে থেকে তাঁকে অপহরণ করা হয় বলে অভিযোগ।

কলকাতার পুলিশ কমিশনারকে ফোন করেছিলেন প্রৌঢ়।

কলকাতার পুলিশ কমিশনারকে ফোন করেছিলেন প্রৌঢ়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৩:১৮
Share: Save:

দিল্লির ব্যবসায়ীকে কলকাতায় অপহরণের অভিযোগ। ছ’দিন ধরে আটকে থাকা প্রৌঢ়কে উদ্ধার করল আনন্দপুর থানার পুলিশ। গ্রেফতার হয়েছেন তিন জন।

জানা গিয়েছে, অপহৃত ওই ব্যবসায়ীর নাম অশোক থাপা (৫৫)। তিনি দক্ষিণ দিল্লির অর্জুননগরের বাসিন্দা। পাইপ লাইনের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। পনেরো দিন আগে ব্যবসার কাজে কলকাতায় এসেছিলেন। ইডেন গার্ডেন্সের সামনে থেকে তাঁকে অপহরণ করা হয় বলে অভিযোগ। ছ’দিন ধরে শহরেই আটকে রাখা হয়েছিল দিল্লির ওই ব্যবসায়ীকে। অবশেষে নিজের উপস্থিত বুদ্ধির জোরে অপহরণকারীদের হাত থেকে মুক্তি পেলেন অশোক।

পুলিশ সূত্রে খবর, অশোক থাপাকে দু’দিন ধরে কলকাতার একটি হোটেলে আটকে রাখা হয়েছিল। তার পরের চার দিন তাঁকে রাখা হয়েছিল মাদুরদহের একটি পরিত্যক্ত গুদামে। সেখান থেকে দুষ্কৃতীদের চোখ এড়িয়ে সটান কলকাতার পুলিশ কমিশনারকে ফোন করেন তিনি। গুগল থেকে খুঁজে বার করেন নম্বর। এর পরই তাঁর অবস্থান চিহ্নিত করে ওই গুদামের কাছে পৌঁছে যায় আনন্দপুর থানার পুলিশ। উদ্ধার করে প্রৌঢ়কে।

যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে তাঁরা হলেন, আলি, শাহানওয়াজ এবং শম্ভু। এঁরা সকলেই কুন্তল গুছাইত নামের এক ব্যক্তির লোক বলে জানিয়েছে পুলিশ। তাদের দাবি, এই কুন্তলের সঙ্গেই দিল্লিতে ব্যবসায় আর্থিক লেনদেন সংক্রান্ত গোলমাল ছিল অপহৃত অশোক থাপার। সেই কারণেই ব্যবসায়ীকে আটকে রেখে লক্ষাধিক টাকা চেয়েছিলেন দুষ্কৃতীরা। ধৃতদের বিরুদ্ধে অপহরণের মামলা রুজু করা হয়েছে। তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Kidnap Delhi arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE