Advertisement
২৩ মে ২০২৪
Kankurgachi Fire

কাঁকুড়গাছিতে শপিং মলের পাশে বস্তিতে আগুন! ঘটনাস্থলে পৌঁছল দমকলের পাঁচটি ইঞ্জিন

শহরের এই এলাকায় একটি জনপ্রিয় পোশাকের ব্র্যান্ডের শপিং মলের লাগোয়া বস্তিতে আগুন লাগে সন্ধ্যায়। রাত ৮টা ২০ মিনিটে খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় তারা।

কাঁকুড়গাছির বস্তিতে চলছে আগুন নেভানোর কাজ।

কাঁকুড়গাছির বস্তিতে চলছে আগুন নেভানোর কাজ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ২১:০২
Share: Save:

কাঁকুড়গাছিতে অগ্নিকাণ্ড। উত্তর-পূর্ব কলকাতার এই এলাকায় একটি জনপ্রিয় পোশাকের ব্র্যান্ডের শপিং মলের লাগোয়া বস্তিতে আগুন লাগে শুক্রবার রাত ৮টা নাগাদ। রাত ৮টা ২০ মিনিটে খবর যায় দমকল বাহিনীর কাছে। দ্রুত ৩টি অগ্নিনির্বাপণের গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় তারা। আগুন নেভানোর কাজও শুরু করে।

কাঁকুড়গাছির ওই বস্তিতে অনেকগুলি পরিবারের বাস। সেখানে কী করে আগুন লাগল, তা স্পষ্ট নয় এখনও। তবে আগুন নিয়ন্ত্রণে আনতে প্রাথমিক ভাবে ৩টি দমকলের ইঞ্জিন এলেও পরে আরও ২টি ইঞ্জিনকে পাঠানো হয় ঘটনাস্থলে।

(এই খবরটি সবে প্রকাশ করা হয়েছে। বিস্তারিত কিছু ক্ষণের মধ্যে আসছে। পাতাটি কিছু ক্ষণ পর পর ‘রিফ্রেশ’ করলে আপনি সর্বশেষ খবর দেখতে পাবেন। দ্রুত খবর পৌঁছে দেওয়ার সময়েও আমাদের তথ্যের সত্যাসত্য সম্পর্কে সচেতন থাকতে হয়। সে জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর সেটি সম্পর্কে নিশ্চিত না-হয়ে আমরা তা প্রকাশ করি না। ‘ফেক নিউজ়’ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এই পদ্ধতি আরও জরুরি)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Accident Kankurgachi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE