Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Talk To Mayor: মেয়রকে জানিয়েও হয়নি সুরাহা, ফের অভিযোগ

শনিবার ‘টক টু মেয়র’ অনুষ্ঠানে উত্তর কলকাতার দু’নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা ফোন করে অভিযোগ জানাতেই ক্ষুব্ধ মেয়র এক হাত নিলেন আধিকারিকদের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২২ ০৬:৩০
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

বছরখানেক আগে মেয়রকে বার দুয়েক অভিযোগ জানিয়েও সমস্যার সুরাহা হয়নি। শনিবার ‘টক টু মেয়র’ অনুষ্ঠানে উত্তর কলকাতার দু’নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা ফোন করে সেই অভিযোগ জানাতেই ক্ষুব্ধ মেয়র এক হাত নিলেন আধিকারিকদের। মেয়র ফিরহাদ হাকিম পুর আধিকারিকদের সাফ জানিয়েছেন, কাজ করতে হবে, না-হলে সরে যেতে হবে।

এ দিন ‘টক টু মেয়র’ অনুষ্ঠানে ৫১এ বিটি রোডের এক আবাসনের বাসিন্দা দিব্যেন্দু দত্ত মেয়রকে ফোনে জানান, ওই আবাসনের সামনে থেকে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় পর্যন্ত নিকাশি নালা অবরুদ্ধ হয়ে থাকায় তাঁদের বাড়ি থেকে জল বেরোতে পারছে না। ওই জলের কারণে এলাকায় মশা ও পোকার উপদ্রবও বেড়েছে। গত বছর দু’বার ‘টক টু মেয়র’ অনুষ্ঠানে এই অভিযোগ জানিয়েও যে সুরাহা হয়নি, সে কথাও মেয়রকে জানান তিনি। সেখানে উপস্থিত ডিজি (সিভিল) পি কে দুয়া এবং ওএসডি কালীচরণ বন্দ্যোপাধ্যায়কে এ নিয়ে প্রশ্নও করেন মেয়র।

এর পরেই ওএসডি-র উদ্দেশে ক্ষোভ প্রকাশ করে মেয়র বলেন, ‘‘মেয়রকে অভিযোগ জানিয়েও সেই কাজের সুরাহা না হলে আমি চেয়ারে থাকব না। মনে রাখতে হবে, নাগরিকেরা সরাসরি মেয়রকে ফোন করছেন। কাজ করতে হবে। কাজ বাস্তবায়িত হল কি না, সেটাও নিয়মিত দেখতে হবে।’’ ফিরহাদ ওই সমস্যার সমাধানে ডিজি (সিভিল)-কে আগামী মঙ্গলবারের মধ্যে রিপোর্ট দিতে বলেছেন। অভিযোগকারীকে আশ্বস্ত করে মেয়র জানান, মঙ্গলবারের মধ্যে তিনি বিষয়টি দেখে নিচ্ছেন।

Advertisement



Something isn't right! Please refresh.

Advertisement