Advertisement
২৬ এপ্রিল ২০২৪
M R Bangur Hospital

MR Bangur: বাড়ছে করোনা সংক্রমণ, পরিস্থিতি বুঝে বাঙ্গুরকে ফের কোভিড হাসপাতাল ঘোষণা করল রাজ্য

কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ায় এম আর বাঙ্গুর হাসপাতালে নন-কোভিড পরিষেবা চালু করার পরিকল্পনা স্থগিত রাখার ঘোষণা করল স্বাস্থ্যভবন।

এম আর বাঙ্গুর হাসপাতাল

এম আর বাঙ্গুর হাসপাতাল প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৯:৫০
Share: Save:

রাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় এম আর বাঙ্গুর হাসপাতালে নন-কোভিড পরিষেবা চালু করার পরিকল্পনা স্থগিত রাখার ঘোষণা করল স্বাস্থ্যভবন। ৩ জানুয়ারি থেকে এম আর বাঙ্গুর হাসপাতালের নবনির্মিত ভবনে নন্-কোভিড পরিষেবা চালু হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় সেই নির্দেশ এখন কার্যকর করা হবে না। হাসপাতালে যেমন কোভিড রোগীদের চিকিত্সা চলছিল, তেমনই চলবে বলেই জানিয়েছে স্বাস্থ্যভবন।

স্বাস্থ্যভবনের জারি করা এক বিবৃতিতে জানান হয়েছে, ‘৯ ডিসেম্বরের বিজ্ঞপ্তি অনুসারে, এম.আর. বাঙ্গুর সুপার স্পেশালিটি হাসপাতালের নতুন ভবনটি ৩ জানুয়ারি থেকে নন-কোভিড প্রয়োজনীয় পরিষেবাগুলির জন্য ব্যবহার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

তবে সাম্প্রতিক করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায়, তা স্থগিত রাখা হয়েছে। তাই সমগ্র এম. আর. বাঙ্গুর জেলা হাসপাতাল এবং সুপার স্পেশালিটি হাসপাতাল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোভিড হাসপাতাল হিসাবেই কাজ চালিয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE