Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
murder case

Magrahat Murder Case: গাড়ি করে পালানোর সময় টালিগঞ্জে ধৃত মগরাহাট জোড়া খুনে মূল অভিযুক্ত জানে আলম

পাওনা টাকা ফেরত দেওয়ার টোপ দিয়ে এক সিভিক ভলান্টিয়ার এবং তাঁর বন্ধুকে ডেকে এনে খুন করা হয় কারখানায়। ঘটনাটি ঘটে মগরাহাটের মাগুরপুকুরে।

পুলিশের জালে অভিযুক্ত জানে আলম।

পুলিশের জালে অভিযুক্ত জানে আলম। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৪:১৪
Share: Save:

গাড়ি করে পালানোর সময় মগরাহাট-খুনের মূল অভিযুক্ত জানে আলম মোল্লাকে গ্রেফতার করল পুলিশ। রবিবার দুপুরে গাড়ি করে পালানোর সময় টালিগঞ্জ থেকে তাঁকে পাকড়াও করে পুলিশ। কলকাতা পুলিশের সহযোগিতায় ডায়মন্ড হারবার পুলিশের বিশেষ দল অভিযুক্তকে খুঁজতে খুঁজতে টালিগঞ্জ আসে। অভিযুক্ত জানে আলম চিট ফান্ডের ব্যবসা-সহ নানা ব্যবসা করতেন। এছাড়া ইমারতি ব্যবসা রয়েছে তাঁর। এলাকায় বিশেষ প্রভাব প্রতিপত্তি এই জানে আলম।

Advertisement

শনিবার মাগুরপুকুর পোল এলাকা থেকে বরুণ চক্রবর্তী (৩৫) এবং মলয় মাখাল (৩১) নামে দুই যুবকের গুলিবিদ্ধ দেহ জানে আলম অ্যান্ড কোম্পানির একটি সংস্থার ঘর থেকে উদ্ধার হয়। ওই সংস্থা গবাদি পশুর হাড় দিয়ে নানা জিনিসপত্র তৈরি করে। অভিযোগ, জানে আলম অ্যান্ড কোম্পানি একটি চিটফান্ড সংস্থা। নিহতদের আত্মীয়দের অভিযোগ, বরুণ এবং মলয় ওই সংস্থায় টাকা রেখেছিলেন। বেশ কিছু দিন ধরে ওই টাকা ফেরতের দাবিও জানাচ্ছিলেন তাঁরা। অতার পর শনিবার সকালে বরুণ এবং মলয়কে টাকা ফেরত দেওয়ান নাম করে ডেকে গুলি করে এবং কুপিয়ে খুন করা হয়। তার পর থেকে পলাতক ছিলেন জানে আলম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.