Advertisement
০৭ ডিসেম্বর ২০২২

স্কুলের তালা ভেঙে চুরি টাকা

স্কুলের শিক্ষকেরা জানিয়েছেন, সুভাষচন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে এ দিন সকালে তাঁরা স্কুলে এসে দেখেন, প্রধান দরজার তালা ভাঙা।

স্কুলের আলমারি ভেঙে টাকা নিয়ে গেল দুষ্কৃতীরা। প্রতীকী ছবি।

স্কুলের আলমারি ভেঙে টাকা নিয়ে গেল দুষ্কৃতীরা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৯ ০১:১২
Share: Save:

স্কুলের আলমারিতে ছিল মিড-ডে মিলের ১২ হাজার টাকা। আলমারি ভেঙে সেই টাকা নিয়ে গেল দুষ্কৃতীরা। বুধবার ঘটনাটি ঘটেছে আনন্দপুর থানা এলাকার বি আর অম্বেডকর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে।

Advertisement

স্কুলের শিক্ষকেরা জানিয়েছেন, সুভাষচন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে এ দিন সকালে তাঁরা স্কুলে এসে দেখেন, প্রধান দরজার তালা ভাঙা। অফিস ঘর লন্ডভন্ড, আলমারি ও শিক্ষকদের নিজস্ব লকারও ভাঙা হয়েছে। স্কুলের এক শিক্ষিকা পিয়ালি চক্রবর্তী বলেন, ‘‘আমাদের লকারে কিছু টাকা রাখা ছিল। সেগুলোও খোয়া গিয়েছে।’’ জরুরি নথিপত্রও ছড়ানো অবস্থায় ছিল বলে জানিয়েছেন স্কুল শিক্ষকেরা। স্কুলে সিসি ক্যামেরা বা কোনও রক্ষী নেই। এমনকি, স্কুলের পাঁচিলও নেই। মাঝেমধ্যেই প্রধান দরজার তালা ভাঙা অবস্থায় পাওয়া যায় বলে শিক্ষকদের একাংশের অভিযোগ। শিক্ষকেরা জানিয়েছেন, এ দিন স্থানীয় থানা স্কুলে সিসি ক্যামেরার ব্যবস্থা করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

দুপুরে স্কুলে আসে আনন্দপুর থানার পুলিশ। তারা ঘটনাস্থলে ভিডিয়ো রেকর্ডিং করে। এক তদন্তকারী অফিসার জানান, আলমারিতে আরও টাকা ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে। চেনা কেউ এই ঘটনার সঙ্গে জড়িত কি না, দেখা হচ্ছে তা-ও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.